বরযাত্রীর গাড়িতে ডাকাত

14
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

মোহাম্মদ মুনতাসীর মামুন ,গলাচিপা প্রতিনিধি : ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার কনের বাড়ি থেকে ফেরার পথে বরযাত্রীর গাড়ির সামনে গাছের গুঁড়ি ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল বরযাত্রীরদের নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল নিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর রাতে গলাচিপা উপজেলার গলাচিপা-পটুয়াখালী সড়কের সুহরী ব্রীজ সংলগ্নে। এ ঘটনায় বাস ড্রাইভার, মাইক্রোবাস ড্রাইভার ও বাসের হেলপারকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গলাচিপা থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, সোমবার বিকেলের দিকে গলাচিপা পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মৃত বাবু দাসের ছেলে বাপ্পি দাসের বিয়েতে ৫০ জন লোক বরযাত্রী হিসেবে ঝালকাঠী জেলার নলছিটি যায়। বিয়ে শেষে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে নলছিটি থেকে গলাচিপার উদ্দেশ্যে রওয়ানা দেয়। গাড়ি থামিয়ে একটি ডাকাত দল গলাচিপা-পটুয়াখালী সড়কের সুহরী ব্রিজের কাছে মাইক্রোবাস ও বাসের সামনে রাস্তায় গাছের গুড়ি ফেলে দেশীয় অস্ত্রসহ গাড়িতে ওঠে, নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ছিনিয়ে নেয়।

এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, ওই গাড়িতে বর ও কনে ছিল না। ১০/১৫ জন বিয়ের যাত্রী নিয়ে মঙ্গলবার ভোর চারটার দিকে মাইক্রোবাস ও বাস আসছিল পথিমধ্যে ডাকাতির খবর পেয়ে আমি ও আমার উর্ধতন কর্মকর্তারা ওই এলাকা পরিদর্শন করেছি। এ ঘটনার সাথে জড়িতদের দ্রত গ্রেফতারের অভিযান চলছে বলে জানান।