প্রশাসন আরও কঠোর হবে : তালার ইউএনও

28
মোঃ ইকবাল হোসেন

এস এম সোহাগ রানা : আজ বিশ্বের মানুষের কাছে আতঙ্কের নাম হচ্ছে করোনাভাইরাস। এই করোনাভাইরাস পৃথিবী থেকে কেড়ে নিয়েছে প্রায় ৪২ হাজার মানুষের জীবন। বর্তমান পৃথিবীতে করোনাভাইরাসে আক্রান্ত সংখ্যা ৭ লক্ষাধিক, বাদ নেই বাংলাদেশও। বাংলাদেশে আক্রান্ত সংখ্যা ৫৬ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ জন,আর মৃত্যু হয়েছে ৬ জনের।

সরকারের সাধারণ ছুটির সময় বৃদ্ধি করেছে। এখনো কিছু  অসচেতন নাগরিক সরকারের নির্দেশ অমান্য করে বিভিন্ন বাজারের দোকানপাট খোলা রেখে জনসমাগম করছে। তাদেরই সচেতন করতে আরো কঠোর হতে পারে তালা উপজেলা প্রশাসন।

তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন বলেন, যারা এখনো ঘরে না থেকে বিনা কাজে বাজারে , রাস্তাঘাটে ঘোরাফেরা করেন, সরকারের আইন অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রেখে নিজেকে ঝুঁকির মধ্যে রেখে অন্যকে ঝুঁকির মধ্যে ফেলে, নিজের পরিবারকে ঝুঁকির মধ্যে ফেলে, দেশকে ঝুঁকির মধ্যে ফেলছেন। তাদেরকে সতর্ক করেন।

এরই মধ্যে (২ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে সাতক্ষীরার তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেন, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে তালা উপজেলার জনগণকে সুরক্ষিত রাখার জন্য দেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করার জন্য তালা উপজেলা প্রশাসন আরো কঠোর হতে পারে।