নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে আটক ১০

11
নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে আটক ১০
নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে আটক ১০

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় বিশেষ অভিযান চালিয়ে ৭ মাদক ব্যবসায়িসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় পুলিশ চোলাইমদ ও মদ তৈরির উপকরণ জব্দ করেছে।

আটককৃতরা হলেন, উপজেলার হাজি গোবিন্দপুর গ্রামের নজরুল ইসলাম (৪৮), সতিহাট ঋৃষিপাড়ার গোকুল ঋৃষি (৪৫), কালিসফা গ্রামের নির্মল উড়াও (২৫), বাবলু উড়াও (৪৫) ও সুমন পাহান (২১), চককেশব পাইকপাড়া গ্রামের জসিম উদ্দিন পাইক (৪০), চকভোলাই গ্রামের জামাল বাদশা (৩০) ।

একই অভিযানে গ্রেফতারি পরোয়ানাভূক্ত উপজেলার পারইটুঙ্গী গ্রামের নিরঞ্জন সাহা, সপ্তমী রানী সাহা ও প্রদীপ চন্দ্র সাহাকে গ্রেফতার করা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার উপজেলার শ্রীরামপুর (সতিহাট) ঋৃষিপাড়া, কাঞ্চন আদিবাসি পল্লী, দেলুয়াবাড়ি ও কালিসফা আদিবাসি পল্লী এলাকায় অভিযান চালিয়ে চোলাইমদ ও মদ তৈরির উপকরণসহ ৭ মাদক ব্যবসায়ি এবং ওয়ারেন্টভূক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরোও জানান আটককৃত ৭ মাদক ব্যবসায়ির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে ।