নওগাঁর মহাদেবপুরে ব্যাবসায়ীর দোকান ভাংচুর করেছে দূবৃর্ত্তরা

9
নওগাঁর মহাদেবপুরে ব্যাবসায়ীর দোকান ভাংচুর করেছে দূবৃর্ত্তরা

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে রাতের অন্ধকারে ব্যাবসায়ীর দোকান ভাংচুর করেছে দূবৃর্ত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার সফাপুর ইউপির পাঁঠাকাটা বাজার এলাকায়।

জানা গেছে, ঘটনার স্বীকার পার্শ্ববর্তী মান্দা উপজেলার গণেশপুর ইউপির কাঞ্চন গ্রামের মৃত খাদেম আলী মৃধার ছেলে পরেশ আলী মৃধা (৫৫) দীর্ঘদিন থেকে তার দখলীয় সম্পত্তির উপর টিনের বেড়া দিয়ে মসলার দোকান করে আসছিল। টিনের তৈরি দোকান জীর্ণ-শীর্ণ হয়ে যাওয়ায় দোকানটি পুনরায় সংস্কারের জন্য ইট দিয়ে ঘর নির্মাণ করা অবস্থায় রাতের অন্ধকারে উক্ত দোকান ঘরের ইটের ওয়াল ভেঙ্গে দেয় দূবৃর্ত্তরা।

এঘটনায় ভুক্তভোগী পরেশ আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মহাদেবপুর উপজেলার শ্রীনগর গ্রামের শুকুর আলীর ছেলে ভাদু মিয়া (৫০) দীর্ঘদিন থেকে আমাকে প্রাণনাশের ও দোকান ঘর উচ্ছেদ করার হুমকি দিয়ে আসছিলেন। এর সাথে পাঁঠাকাট এলাকার আব্দুস সাত্তারের ছেলে বেলাল হোসেন (২৬), কাঞ্চন গ্রামের নেকবরের ছেলে মাইনুর ইসলাম (৩০), কালিকাপুর গ্রামের জসিমের ছেলে নাজমুল হোসেন (২৫) এ ভাংচুরের ঘটনার সাথে সম্পৃক্ত আছে বলে জানান।

দোকান ঘর ভাংচুর করায় তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন বলেও জানান। এছাড়াও দূবৃর্ত্তদের অব্যাহত হুমকির কারনে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগতেছেন তিনি এবং তার পরিবার।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সিদ্দিকুর রহমান জানান, দোকান ঘর ভাংচুরের ব্যাপারে এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।