দেবহাটা সরকারী বিবিএমপি হাইস্কুলের শতবর্ষ উদযাপন কমিটির সভা

5

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো ॥ দেবহাটা উপজেলা সদরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সদ্য সরকারীকৃত বিবিএমপি হাইস্কুলের শতবর্ষ উদযাপন কমিটির এক সভা শনিবার সকাল ১০ টায় স্কুলের ডিজিটাল ল্যাঙ্গুয়েজ ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন শতবর্ষ উদযাপন কমিটির সভাপতি বিশিষ্ট ব্যাংকার ও সমাজসেবক কাজী আব্দুল মজিদ। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কুলের গভর্নিং কমিটির সভাপতি হাফিজ-আল আসাদ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা সাবেক শিক্ষক আব্দুল হামিদ, উপদেষ্টা মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাৎ নফর বিশ্বাস, উপদেষ্টা ডাঃ দেবপ্রসাদ মন্ডল, কমিটির সিনিয়র সহ-সভাপতি ডাঃ আব্দুল লতিফ, সহ-সভাপতি প্রধান শিক্ষক মদন মোহন পাল, কমিটির সাধারন সম্পাদক আনোয়ারুল হক, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুল হক লাভলু, সহকারী অধ্যাপক সাংবাদিক ইয়াছিন আলী, সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রচার উপ-কমিটির আহবায়ক সাংবাদিক আর.কে.বাপ্পা, অর্থ উপ-কমিটির সদস্য সৈয়দ হাসান জাহিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, শিক্ষক সিদ্দিক আহমেদ মিঠু, প্রচার কমিটির সদস্য হারুন-অর রশিদ প্রমুখ।

সভায় অর্থ উপ-কমিটির আহবায়ক হিসেবে ডাঃ দেবপ্রসাদ মন্ডল ও স্মরনিকা প্রকাশ কমিটির আহবায়ক হিসেবে সহকারী অধ্যাপক রওশন আলীকে কো-অপ্ট করা হয়। এছাড়া বেশী করে প্রচার করার জন্য পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশ ও ডিশ লাইনে প্রচার করা সিদ্ধান্ত গ্রহন ও দ্রুত রেজিষ্ট্রেশন ফর্ম পূরন করা সহ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহনের পাশাপাশি বিভিন্ন কমিটির ও উপ-কমিটির সকল সদস্যকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানানো হয়।

সভার শুরুতে সভাপতি সৈয়দ কাজী আব্দুল মজিদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদ শতবর্ষ উদযাপন অনুষ্ঠান সফল ও সুন্দরভাবে করতে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এছাড়া সভায় সকলের সম্মতিক্রমে রেজিষ্ট্রেশন ফরম অবিলম্বে পূরন করে কমিটির নিকট জমা দেয়ার আহবান জানানো হয়। এছাড়া বিস্তারিত তথ্যের জন্য উদযাপন কমিটির ওয়েবসাইট-www.debhatabbmpcent.org এবং ফেসবুক পেইজ Debhata Bbmp Century Celebration তে যোগাযোগ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।