দেবহাটায় হিন্দু নারীকে ধর্ষনের চেষ্টার ঘটনা ধামাচাপা দেওয়ার অপচেষ্টা, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

20
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

দেবহাটা ব্যুরো : দেবহাটার সূবর্ণাবাদে দিন দুপুরে হিন্দু পরিবারের এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়েছে প্রতিবেশী এক প্রভাবশালী পরিবারের ধনীর দুলাল। এঘটনা ধামা চাপা দিতে প্রভাবশীলীদের সহযোগীতায় বিভিন্ন কৌশল অবলম্বন করেছে ছেলের পরিবারের সদস্যরা। ভূক্তভোগী পরিবার সূত্রে জানায়, গত ঈদ-উল ফিতরের পর দিন প্রতিবেশী শাহাবুদ্দিনের বাড়ির ভিতরের পুকুরে প্রতিদিনের ন্যায় ভূক্তভোগী গৃহবধু গোসলের জন্য যায়।

এ সময় শাহাবুদ্দিন ও তার স্ত্রী বাড়িতে না থাকায় লম্পট পুত্র ওমর ফারুক তুহিন ঐ ২ সন্তানের জননীকে পেছন থেকে গামছা দিয়ে মুখ ও চোখ বেধে ফেলে। এমনকি জোরপূর্বক তাকে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা চালায়। ঐ গৃহবধুর সাথে থাকা তার কন্যা শিশু ঘটনা দেখে ভয়ে আত্মচিৎকার করে। শিশুর মা তাকে মারছে ভেবে স্থানীয়রা এগিয়ে এসে দেখতে পায় ওমর ফারুক তুহিন পুকুরপাড়ে তাকে ধর্ষণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। পরে ঐ নারীর স্বামী আসলে ওমর ফারুক তুহিন তার সাথে ঝগড়াঝাঁটি শুরু করে। ধর্ষণের চেষ্টা কারীর পরিবার প্রভাবশালী ও তাদের আসে পাশে আর কোন হিন্দু পরিবার না থাকায় সব কিছু মাথা পেতে মেনে নিয়ে বাড়িতে চলে আসে।

এরপর প্রভাবশালীদের চাপের মুখে পড়ে লোকলজ্জা ভয়ে আইনের আশ্রয়ে আসতে পারেনি তারা। বর্তমানে তারা আতঙ্কে সময় পার করছে। তবে ঐ নারীর শশুর দেশে ফেরার পর আইনের সহযোগীতা চাইবেন বলেও জানিয়েছে। এদিকে ঘটনা ধামাচাপা দিতে অভিযুক্ত তুহিনকে ঐদিনই বাড়ি থেকে কৌশলে এক আত্মীয়র বাড়িতে পাঠিয়ে দিয়েছে পরিবার। পাশাপাশি প্রভাবশালীদের সহযোগীতায় বিভিন্ন স্থানে দৌড়ঝাঁপ করছে তার পরিবার।

ওমর ফারুক তুহিনের পিতা শাহাবুদ্দিন আলী জানান, ঘটনার দিন আমরা বাড়িতে ছিলাাম না। বাড়িতে এসে লোক মুখে শুনেছি। সম্মানের ভয়ে তুহিনকে তার মামার বাড়িতে পাঠাানো হয়েছে বলে বিভিন্ন ব্যক্তিদের কাছে ফোন করে সংবাদকর্মীরা যাতে সংবাদ পরিবেশন করতে না পারে সে ব্যপরে উদ্দ্যত হয়। এদিকে এধরনের ঘটনার বিচাররের দাবি জানিয়েছেন স্থানীয়রা।