দেবহাটায় শনিবার শাবিপ্রবির উন্নয়ন ও পরিকল্পনা পরিচালক আকবর আলীর চেহলাম

10

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো: দেবহাটার কৃতি সন্তান শাবিপ্রবির উন্নয়ন ও পরিকল্পনা পরিচালক মোল্লা আকবর আলীর চেহলাম শনিবার অনুষ্ঠিত হবে। শনিবার বাদ আছর মরহুমের দেবহাটা উপজেলার নওয়াপাড়াস্থ নিজস্ব পৈত্রিক বাড়িতে মরহুমের রুহের মাগফেরাত কামনায় তার পরিবারের পক্ষ থেকে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দেবহাটা উপজেলার নওয়াপাড়া গ্রামের মরহুম আক্কাস আলী মোল্লার ছেলে মরহুম মোল্লা আকবর আলী কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সভাপতি আফছার আলী বাবলু, জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপ-সচিব আলমগীর হোসেন ও দৈনিক পত্রদূত পত্রিকার দেবহাটা প্রতিনিধি আকতার হোসেন ডাবলুর বড় ভাই ছিলেন। সোমবার সকাল সাড়ে ১১ টায় ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় হ্নদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরন করেন।

মরহুমের দোয়া অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি, দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদ, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, দেবহাটা থানার ওসি সৈয়দ মান্নান আলীসহ অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। মরহুমের দোয়া অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার জন্য পরিবারের সদস্যরা বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।