দেবহাটায় পারিবারিক বিরোধ নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

16
দেবহাটায় পারিবারিক বিরোধ নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

দেবহাটা ব্যুরো ॥ দেবহাটায় পারিবারিক বিরোধকে ভিন্ন খাতে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় দেবহাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে কাজী মহল্লা গ্রামের দলু গাজীর পুত্র আইয়ুব হোসেন। শনিবার (২ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় প্রেসক্লাবের কার্যালয়ে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ইং- ২৭-০১-২০১৯ তারিখ কাপড়-চোপড় কিনতে যাওয়াকে কেন্দ্র করে তার স্ত্রীর সাথে পারিবারিক মনোমালিন্য ও কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হঠাৎ কাজীমহল্লা গ্রামের বাবর আলীর জামাই শাহিন আলম তার বাড়িতে এসে লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারতে থাকে। এসময় স্থানীয় লোকজন ঠেকাতে আসলে শাহিন সেখান থেকে চলে যায়। বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলের কাছে জানালে তিনি গত ০১-০২-২০১৯ তারিখ আমাদের পারিবারিক বিরোধ নিস্পত্তির চেষ্টা করেন।

কিন্তু তিনি নিষ্পত্তি করতে না পারলে পরবর্তীতে আইয়ুবের ভাইঝি মিতা পারভিন ও তার স্ত্রীর উপর অভিমান করে তার মা আয়রা খাতুন বিষপান করে। তাৎক্ষনিকভাবে ইউপি সদস্য নির্মল কুমার মন্ডল সহ তারা তার মাকে স্থানীয় চিকিৎসক নজরুল ইসলামের চেম্বারে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে তার মা বর্তমানে সুস্থ হয়ে তাদের বাড়িতে আছে বলে তিনি জানান।

কিন্তু আমার মাকে চিকিৎসা দিতে স্থানীয় ঈদগাহ বাজারে ডাঃ নজরুল ইসলামের চেম্বারে নিয়ে গেলে সেখান থেকে উত্তর সখিপুর গ্রামের আবু বক্কারের ছেলে মোমিনুর রহমান, একই গ্রামের মিজানুর রহমানের ছেলে মাহমুদুল হাসান শাওন, দক্ষিন সখিপুর গ্রামের এস.এম আব্দুল গফুরের ছেলে এস.এম নাসির উদ্দীন এবং পাঁচপোতা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে কবির হোসেন ঘটনাটি শুনে পরবর্তীতে তারা বিভিন্ন পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে তাদের পারিবারিক বিরোধকে ভিন্ন খাতে নিয়ে যাওয়ার অসৎ উদ্দ্যেশ্যে স্থানীয় ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলকে জড়িয়ে প্ররোচিত হয়ে একটি সংবাদ প্রকাশ করে। আইয়ুব হোসেন বলেন, উক্ত ব্যক্তিরা যে সংবাদটি প্রকাশ করিয়েছে সেটি সম্পূর্ন্নভাবে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। ঐ সংবাদটি সংশ্লিষ্টদের মনগড়া ও কাল্পনিক।

তিনি ও তার পরিবারের সদস্যরা ঐ সংবাদগুলির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। ঐ ঘটনার বিষয়ে তিনি বাদী হয়ে কাজীমহল্লা গ্রামের বাবর আলীর জামাই শাহিন আলম, শাহিন আলমের স্ত্রী ও মজিবর রহমানের বিরুদ্ধে দেবহাটা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। তিনি বিষয়টি প্রশাসনের সুনজরে আনা এবং তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের আবেদন জানান।