কেশবপুরে স্বর্ণের দোকানে চুরি: আটক ৬

18
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি: কেশবপুর উপজেলার হাসানপুর বাজারে মঙ্গলবার গভীর রাতে ২টি দোকানে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরেরা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ২ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৬ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

কেশবপুর থানা সূত্র জানায়, উপজেলার হাসানপুর বাজারের স্বর্ণ ব্যবসায়ী নিত্য বিশ্বাস ও মুদি দোকানদার মনিরুজ্জামান প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে ব্যবসায়ীক কাজ শেষে দোকান ঘর বন্ধ করে বাড়িতে চলে যায়। ওই বাজারের পাহারাদাররা বাজার পাহারা দেয়ার পরও গভীর রাতে চোরেরা স্বর্ণ ব্যবসায়ী নিত্য বিশ্বাস ও মুদি দোকানদার মনিরুজ্জামানের দোকান ঘরের গ্রীল ও তালা ভেঙ্গে দু:সাহসিক চুরি সংঘটিত করে পালিয়ে যায়। এ সময় চোরেরা স্বর্ণের দোকান থেকে স্বর্ণ, রূপাসহ ১ লাখ ২২ হাজার টাকার মালামাল ও মুদি দোকান থেকে নগদ ৪৫ হাজার টাকাসহ ৭৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই বাজারের পাহারাদার নাছির উদ্দীন (৬০), রেজাউল করিম (৫০), আব্দুল আজিজ সরদার (৫০), মোকছেদ আলী (৫৫), নাহিদ হোসেন (৪০) ও সহিদুল ইসলাম (২৬) কে আটক করে। এ ঘটনায় মুদি দোকানদার মনিরুজ্জামান বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। যার নং-১৮।