কেশবপুরে প্রকাশ্য দিবালোকে কৃষককে পিটিয়ে হত্যার চেষ্টা

10
কেশবপুরে প্রকাশ্য দিবালোকে কৃষককে পিটিয়ে হত্যার চেষ্টা

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি: কেশবপুরে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে জাকির হোসেন(৪৫) নামে এক কৃষককে প্রকাশ্যে দিবা-লোকে সন্ত্রাসী কায়দায় পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ঐ কৃষকের ছেলে বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে স্থানীয় ফাঁড়িতে একটি অভিযোগ করেছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চিংড়া মির্জানগর গ্রামের মৃত আলী বক্সের ছেলে জাকির হোসেন বুধবার দুপুরে পাট জাগ দিতে পার্শ্ববর্তি মাঠে যায়। এসময় পাট জাগ দেওয়ার মাটি কাটাকে কেন্দ্র করে প্রতিবেশী মসলেম খাঁর সাথে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে মসলেম খাঁ,তার স্ত্রী সালেহা বেগম ও মেয়ে ফাহিমা খাতুন ক্ষীপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে দিন-দুপুরে জাকির হোসেনের মাথায় বাঁশ দিয়ে আঘাত করলে সে প্রান ভয়ে দৌড়ে পালানোর চেষ্ঠা করলে তারা তাকে ধাওয়া করে দ্বিতীয় দফায় মারপিট করে মৃত্যু নিশ্চিত জেনে ফেলে রেখে চলে যায়।

সংবাদ পেয়ে পরিবারের ও স্থানীয় লোকজন মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে আহত জাকির হোসেনের ছেলে আসিব বাদী হয়ে চিংড়া পুলিশ ফাঁড়িতে জড়িত ৩ জনের বিরুদ্ধে একটি অভিযোগ করেছে। অভিযুক্ত মসলেম খাঁ ও তার পরিবার আতœগোপনে থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।