কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত – ৩

11
কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত - ৩

আজিজুর রহমান / সোহানা ফেরদৌস সুইটি, কেশবপুর : কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। এরমধ্যে ২ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অন্য জন স্থানীয় চিকিৎসা নিয়েছে।

উপজেলার হাবাসপোল গ্রামের মৃত রমজান আলী মোড়লের ছেলে সিরাজুল ইসলাম মোড়ল (৪৫) সাংবাদিকদের জানান, একই গ্রামের মৃত মকবুল মোড়লের ছেলে মমিনুর রহমান মোড়লের সাথে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব শত্রুতা চলে আসছিল। রবিবার দুপুরে এক ভ্যান বিচুলী নিয়ে আমি বাড়ি যাওয়ার পথে মমিনুর রহমান মোড়লের লাগানো একটি আম গাছে ওই বিচুলী পড়লে মমিনুর রহমান মোড়ল আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় আমি প্রতিবাদ করায় কথা কাটা-কাটির এক পর্যায়ে মমিনুর রহমান মোড়ল, তার মা রেহেনা বেগম, তার চাচী আনজুরা বেগম মিলে লাঠি ও লোহার রড দিয়ে আমাকে মারপিঠ করতে থাকে।

এসময় আমার স্ত্রী শিরিনা বেগম (৩৫) ও মেয়ে হিরা খাতুন (১৯) ঠেকাতে আসলে তাদেরকেও মারপিঠ করে গুরুতর আহত করে। এঘটনায় ৪ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে বলে আহত সিরাজুল ইসলাম মোড়ল জানান। এব্যাপারে মুঠোফোনে মমিনুর রহমান মোড়লের বক্তব্য নেওয়ার জন্য বারবার ফোন দেওয়া হলেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।