কেশবপুরে ইউনিয়ন ছাত্র কল্যাণ ফেডারেশনের কমিটি গঠিত

19

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি : কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়ন ছাত্র কল্যাণ ফেডারেশনের কমিটি শুক্রবার সকালে গঠিত হয়েছে।

সুফলাকাটি ইউনিয়ন ছাত্র কল্যাণ ফেডারেশনের আহ্বায়ক মেহেদী হাসান রাজুর সভাপতিত্বে ও সদস্য সচিব নাসির উদ্দীনের পরিচালনায় সুফলাকাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলার ছাত্র কল্যাণ ফেডারেশনের সভাপতি তুহিন শ্রভ্র রায় চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস এম মহব্বত হোসেন, উপজেলার ছাত্র কল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, সিনিয়র সহ-সভাপতি শেখ আজিজুর রহমান আজিজ, সাংগঠনিক সম্পাদক জয় রায় চৌধুরী ও সদস্য ঋত্বিক চক্রবর্তী। সভায় সর্বসম্মতিক্রমে মেহেদী হাসান রাজুকে সভাপতি, নাসির উদ্দীনকে সাধারণ সম্পাদক, মাহামুদ হাসান অনি, সোলায়মান হোসেন ও সাফারুল ইসলামকে সহ-সভাপতি, হোজাইফা সানা, আলী হাসান ও লিটন হোসেনকে যুগ্ম-সাধারণ সম্পাদক, সুয়াইব হোসেন, আবু হুরাইরা, মাসুম বিল্লাহ ও ইসরাফিল হোসেনকে সাংগঠনিক সম্পাদক, মুজাহিদ রহমান রিয়াদকে দপ্তর সম্পাদক নির্বাচন করে ৩১ সদস্য বিশিষ্ট সুফলাকাটি ইউনিয়ন ছাত্র কল্যাণ ফেডারেশনের কমিটি গঠন করা হয়েছে।