কালিগঞ্জে আনসার ভিডিপি কর্মকর্তা ফরিদাকে বিদায়ী সংবর্ধনা

15

মাসুদ পারভেজ : কালিগঞ্জ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফরিদা খাতুনকে বদলী জনিত বিদায়ী ও নবাগত উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাহিদা খাতুনের যোগদান উপলক্ষে সংবর্ধনা সংর্বধনা প্রদান করা হয়েছে।

৩ নভেম্বর বেলা ১২ টায় উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ে সংর্বধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধলবাড়িয়া ইউনিয়ন আনসার ভিডিপি দলনেতা ইয়াদ আলী। ভাড়াশিমলা ইউনিয়ন আনসার ভিডিপি দলনেতা জহিরুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, চাম্পাফুল ইউনিয়ন আনসার ভিডিপি দলনেতা আব্দুল কাদের, দক্ষিন শ্রীপুর ইউনিয়ন দলনেত্রী আসমা খাতুন, মৌতলা ইউনিয়ন দলনেত্রী ফতেমা খাতুন, ভাড়াশিমলা ইউনিয়ন দলনেত্রী জবেদা খাতুন, উপজেলা কোম্পানি কমান্ডার মনিরুজ্জামান প্রমুখ।

বিদায়ী উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফিরোজা খাতুন ও নবাগত আনসার ভিডিপি কর্মকর্তা সাহিনা খাতুনকে ফুলেল শুভেচ্ছা ক্রেস্ট ও যায়নামাজ প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আনসার ভিডিপি দলনেতা ও দলনেত্রী উপস্থিত ছিলেন।