কলারোয়া গার্লস পাইলট হাই স্কুলের নবীন বরণ

60

কলারোয়া প্রতিনিধি : কলারোয়া গার্লস পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন, নবীন বরন, অস্বচ্ছল ছত্রীদের মাঝে কম্বল বিতরণ, সাংস্কৃতি ও মুজিব বর্ষ উৎযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১ টায় গার্লস পাইলট হাই স্কুল চত্বরে স্বাগত বক্তব্য দেন-প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব। স্কুল পরিচালনা পরিষদের সভাপতি শেখ আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-সাতক্ষীরা-০১ তালা-কলারোয়া আসনের সাংসদ সদস্য এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা সৈয়েদ আলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তপরের সহকারী প্রকৌশলী এম এম এ জায়েদ গফুর, উপঃ সহঃ প্রকৌশলী মোঃ আমিনুর রহমান, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ারা ময়না, তালা নগর ঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, কলারোয়া যুগিখালী ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, কুশডাঙ্গা ইউপি চেয়ারম্যান আসলামুল ইসলাম আসলাম, শিক্ষক বৃন্দ শিক্ষার্থী অভিভাবক সহ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন শিক্ষার্থীরা তোমরা কেউ ফেসবুক ব্যবহার করবে না ভালো করে লেখাপড়া করবে বড় হয়ে দেশের জন্য কাজ করবে। বিশেষ অতিথি অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস বলেন, লবণ আর চিনি দেখতে একই রকম কিন্তু স্বাদে আর গুনে পার্থক্য তেমনি মানুষ আর অমানুষ দেখতে একই রকম হলেও কর্মকান্ডও আচরণে ভিন্ন।