কলারোয়ায় ফুটবল টুর্নামেন্টে ফাইম একাদশ, গদখালি ও পাথরঘাটা সেমিতে

6
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

জুলফিকার আলী,কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে ১ম, ২য় ও ৩য় খেলায় ফাইম একাদশ, গদখালি একাদশ ও পাথরঘাটা একাদশ জয়লাভ করে সেমিফাইনাল নিশ্চিত করেছে। কলারোয়া সরকারি কলেজ ফুটবল মাঠে শনিবার সকালে ও বিকেলে পৃথক ওই ৩টি খেলা অনুষ্ঠিত হয়। সকালে ফাইম একাদশ ও তুলশীডাঙ্গা একাদশের মধ্যে খেলা নির্ধারিত সময়ে গোলশুন্য ড্র থাকায় সরাসরি টাইব্রেকারে ৩-২ গোলে ফাইম ফুটবল একাদশ জয়লাভ করে।

বিকালে ২য় খেলায় ঝিকরা ও গদখালি ফুটবল একাদশ পরস্পর মুখোমুখি হয়। প্রথমার্ধে ঝিকরার ইমাম হোসেন ১টি গোল করেন। পরে খেলার পুরোটা সময়জুড়ে লড়াকু খেলে গদখালী ৪টি গোল করে। ফলে ৪-১গোলে গদখালি জয়লাভ করে। ৩য় খেলায় পাথরঘাটা বনাম গদখালি ওসমান ফুটবল একাদশের মধ্যকার খেলা নির্ধারিত সময়ে গোলশুন্য ড্র থাকায় টাইব্রেকারে ৪-২ গোলে পাথরঘাটা ফুটবল একাদশ জয়লাভ করে। খেলাগুলোতে রেফারির দায়িত্ব পালন করেন সাজু হালদার, কামরান, আরিজুল, ওসমান ও কাজল।

বিপুল সংখ্যাক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন টুর্নামেন্টের আয়োজক ওসমান আলি, কলারোয়া নিউজের ক্রিড়া রিপোর্টার হাবিবুর রহমান রনি, ক্রীড়াপ্রেমি মেহেদি হাসান ফাহিম, কাজল হোসেন, রনি, আরিফ, শাকিল, সুজন ও জলিল, প্রান্ত, জাহাঙ্গীর, ইমরান প্রমুখ।