কলারোয়ায় জাতীয় শোক র‌্যালীতে এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি

17

জুলফিকার আলী,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: “কাঁদো বাঙালি কাঁদো” দেশব্যাপী এই স্লোগানে পালিত হয়েছে বাঙ্গালী জাতির অহংকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গোলাম মোস্তফা, সাংগঠনিক কমান্ডার সৈয়দ আলী গাজী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগন এ দিবসটি পালন করেন।

এদিকে কলারোয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালন করেছে। উপজেলার পৌরসদর সহ ১২টি ইউনিয়নে আলোচনা সভা, দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

সকাল থেকে পর্যায়ক্রমে অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করেন, তালা-কলারোয়ার সাংসদ এড.মুস্তফা লুফুুল্লাহ, উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা, সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, উপজেলা আ.লীগের সদস্য আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, এসএম মনিরুল ইসলাম, মাহবুবর রহমান মফে, মনিরুল ইসলাম মনি, আসলামুল আলম আসলাম, শেখ ইমরান হোসেন, আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, রবিউল হাসান, সামসুদ্দিন আল মাসুদ বাবু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রভাষক মনিরুজ্জামান মুনির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশিকুর রহমান মুন্না, স্বেচ্ছাসেবকলীগনেতা রুহুল কুদ্দুস সহ হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করেন- মালয়েশিয়া আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন অভি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অন্যদিকে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। উক্ত অনুষ্ঠিত উপস্থিত ছিলেন- তালা-কলারোয়ার সাবেক সাংসদ কলারোয়া উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বিএম নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান স. ম মোরশেদ আলী ভিপি, ভুট্টোলাল গাইন, রবিউল আলম মল্লিক রবি. সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদ, বাবু সিদ্ধেশ্বর চক্রবর্তী, অধ্যাপক আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক সহ সহ ১২টি ইউনিয়নের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।