ইউপি চেয়ারম্যান মুজিবর রহমানের নামে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছে একটি মহল

33

কে এম রেজাউল করিম দেবহাটা : দেবহাটা নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমানের নামে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছে একটি মহল। নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যক্তি।

জানাযায়, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর সম্প্রতি বিশ্ব ব্যাপি প্রভাব বিস্তার করা করোনা ভাইরাস প্রতিরোধ করতে যেয়ে ইউনিয়নের বিভিন্ন মানুষের সেবায় অবিরাম কাজ কওরে যাচ্ছেন। তিনি কর্মহীন মানুষের পাশে দাড়ানোর জন্য নিজের ব্যক্তিগত তহবীল, সরকারী অনুদান এবং বিভিন্ন্ বিত্তবানদের কাজ থেকে প্রাপ্ত সাহায্য সহযোগিতা সঠিক ভাবে বাড়িতে পৌছে দেওয়ার ব্যবস্থা করছেন।

কিন্তু একটি মহল সাংবাদিকদের ভুল বুঝিয়ে বিজয়ের আলো নামক অনলাইন পত্রিকায় “দেবহাটা নওয়াপাড়ায় স্বামী-স্ত্রী দুজনই পেল খাদ্য সামগ্রী,বঞ্চিত হচ্ছে বহু পরিবার” শিরোনামে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করিয়ে চেয়ারম্যান মুজিবর রহমানের সন্মান ক্ষুন্ন করেছে। প্রকৃত পক্ষে স্বামী পরিত্যাক্তা আলেয়া খাতুন অসুস্থ থাকায় তার ছেলে মায়ের ত্রান নিতে আসে এবং ছেলে মনিরল ইসলাম একজন ভুমিহীন ইজিবাইক চালক। তার সংসার বর্তমান অচলপ্রায় বিষয়টি চেয়ারম্যান জানতে পেরে দেবহাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার খাদ্য সামগ্রী বিতরনের তালিকা থেকে মনিরুলকে সহযোগিতা দেওয়া হয়।

তাছাড়া মনিরুল এবং তার মায়ের সংসার পৃথক। একবারের বেশি কোন ব্যাক্তি এখনো পর্যন্ত ত্রান পেয়েছে এমন প্রমানও কেউ দিতে পারবে না। দেবহাটা উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে একবারের বেশি বর্তমান অনুদান না দেওয়ার বিষয়টিও সঠিক ভাবে পালন করছেন চেয়ারম্যান মুজিবর রহমান।

তিনি জনগনের সেবায় সকাল থেকে রাত ৯/১০ টা পর্যন্ত করোনা প্রতিকারে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তাছাড়া ইউপি সদস্যদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রেখে সমগ্র ইউনিয়ন বাসির খোজ খবর নিচ্ছেন। তাই এমন অপ-প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি নিজে এবং ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যক্তি।