আশাশুনি জাতীয় যুবদিবস পালিত

27
আশাশুনি জাতীয় যুবদিবস পালিত
আশাশুনি জাতীয় যুবদিবস পালিত

সোহরাব হোসেন, বিশেষ প্রতিনিধি আশাশুনিঃ আশাশুনি জাতীয় যুব দিবস উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা, ঋণের চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর এ কর্মসূচির আয়োজন করে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিগত ২৩ বছরে যে উন্নয়ন হয়নি গত ১০ বছরে তার তিন গুন উন্নয়ন হয়েছে। যা সারা বাংলাদেশে শহর ও গ্রামে দৃশ্যমান। এদিন প্রধান অতিথি আশাশুনি উপজেলা সদরে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, নির্মানাধীন ফায়ার ব্রিগেড অফিস, আশাশুনি সরকারি কলেজের বহুতল ভবন, মহিলা কলেজের বহুতল ভবন, মানিকখালী সেতুর সংযোগ সড়ক, কপোতাক্ষ নদের উপর নির্মিত বড়দল ব্রীজসহ তার সংসদীয় নির্বাচনী এলাকায় প্রায় ৫২ টি প্রকল্পের উদ্বোধন করেছেন বলে জানাগেছে।

দিবসের শুরুতে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি বিভিনন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নবাগত উপজেলা নির্বাহি অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে সভায় যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক স্বাগত বক্তব্যে উপজেলায় যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকান্ড তুলে ধরেন।

সাংবাদিক অসীম চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক এমপি আলহাজ¦ ডাঃ মোখলেছুর রহমান, পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অরুণ কুমার ব্যানার্জী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকন্ঠ সোম, এমপি প্রতিনিধি শম্ভুজিত মন্ডল, শ্রমিকলীগের সভাপতি ঢালী সামছুল আলম, প্রজন্মলীগের সভাপতি মুর্শীদ আলম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এসএম সাহেব আলী, ছাত্রনেতা মিজানুর রহমান, আব্দুল আলিমসহ বিভিন্ন দফতরের প্রধানগন।