আরো অনেক কিছুই করতেন এই ট্যাটু বাদশাহ (ভিডিও)

126
আরো অনেক কিছুই করতেন এই ট্যাটু বাদশাহ (ভিডিও)

নারীর শরীরে ট্যাটু আঁকার অশ্লীল ভিডিও তৈরি এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইন্টারনেটে প্রকাশ করার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন মো. তরিকুল ইসলাম বাদশাহ। একই ভিডিও-তে যে নারীকে দেখা গেছে তাকেও খুঁজছে পুলিশ। এক নারীর শরীরে ট্যাটু আঁকার একটি আপত্তিকর ভিডিও প্রকাশ করলে তা ভাইরাল হয়।

বাদশাহর আরেকটি ভিডিওতে দেখা গেছে, তিনি কেবল ট্যাটুই নয় আরো অনেক কিছুই করতেন। ফুটেজে তিনি বলছেন, আমি মুকের মেছতা দূর করি। মুখের অবাঞ্ছিত হেয়ার রিমুভ করি। হাতের কাটা দাগ, ভ্রূ পিয়ার্সিং, নাভী পিয়ার্সিং করি।

ধূমপানের কারণে যাদের ঠোঁটে কালো দাগ পড়েছে, লেজারের মাধ্যমে তাও দূর করেন বাদশাহ। আরো বলছেন, অনেক মেয়েমানুষ আছে যাদের লিপস্টিক দিতে দিতে তার এসিডে ঠোঁট কালো হয়ে যায়। সেই কালো দাগও দূর করেন তিনি। ঠোঁটের যেকোনো সমস্যা তিনি গ্যারান্টি সহকারে ঠিক করেন বলে জানাচ্ছিলেন ভিডিওতে। এ কাজে ব্যবহৃত যন্ত্রপাতিও দেখান তিনি। তার ট্যাটু স্টুডিও’র বিভিন্ন মেশিন দেখান। তার ভাষ্যমতে, এগুলো সবই বাইরের দেশের।

এই ভিডিও ধারণের সময় সেখানে একজন নারীকেও উপস্থিত থাকতে দেখা যায়। তার হেয়ার রিমুভের ভিডিওটি দেখানোর জন্যেই এই আয়োজন। খোলামেলা পোশাকের মেয়েটিকে তিনি ‘সুন্দরী রুবি’ নামে পরিচয় করিয়ে দেন দর্শকদের। বলেন, ও আমার ফ্রেন্ড। এ সময় মেয়েটিকে নিয়ে তিনি রসিকতাও করছিলেন। মেয়েটির হেয়ার রিমুভিংয়ের কাজটি তিনি সেখানে দেখাচ্ছিলেন।

বাকিটা দেখুন ভিডিও-তে

 

যারা হেয়ার রিমুভ নিয়ে টেনশনে আছেন এবং বছর বছর ওষুধ খাচ্ছেন ডাক্তার দেখাইতে দেখাইতে পাগল হয়ে গেছেন তারাই আমার সাথে যোগাযোগ করুন হেয়ার রিমুভার জন্য আমি একমাত্র বাংলাদেশ 100% গ্যারান্টি দিয়ে হেয়ার রিমুভ করে থাকি কাজ না হলে টাকা ফেরত আমি আপনাদের বলব না বছর বছর লেজার করতে 1 থেকে 7 টা লেজার করতে হয় তবে এক থেকে দুই তিন টার ভিতরে আপনি সমাধান পেয়ে যাবেন ইনশাল্লাহ কাজ না হলে আপনার পুরো টাকা ক্যাশব্যাক আমি কোন ডাক্তার না আমি একজন প্রফেশনাল কারিগর লেজার আমি অনেক আগে থেকেই ব্যবহার করি এবং এর কাজ খুব ভালো করেই আমি জানি যেটা আমি থাইল্যান্ডের পাতায়া আমি কাজ শিখি আপনারা চাইলে আসতে পারেন ঢাকা নিউমার্কেট টেটু রিমুভ সেন্টার 018 57570576/01742921964

Posted by Tattoo Studio New market on Sunday, March 24, 2019

সূত্রঃ- ফেসবুক