আপনার জন্ম যদি রাতে হয় তাহলে অবশ্যই পড়ুন বিস্তারিত,,,

19
লাল সবুজের কথা ডেস্কঃ আপনার জন্ম যদি রাতে হয়- কোন দিন বা তারিখে আপনি জন্মগ্রহণ করেছেন তার ওপর যেমন অনেক কিছু নির্ভর করে, তেমনই জন্মের সময়ের উপর নির্ভর করেও নির্ধারিত হয় ভাগ্য।

দেখে নিন রাতে জন্মালে, সেই সব মানুষ কেমন হন: রাত হয়ত অন্ধকার হয় ঠিকই, তবে রাত হয় শান্ত আর আরামদায়ক। তাই এই সময় জন্ম নিলে তাঁরা খুব ধৈর্যশীল ও বিবেচক হন।
রাতে জন্মানো মানুষের শারীরিক ক্ষমতাও অন্যান্যদের থেকে অনেক বেশি হয়। এরা দিনের বেলায় অন্যান্যদের মতই কাজ করতে পারেন। এছাড়া, রাতে যখন সবাই বিশ্রাম চায়, তখনও এরা সমান এনার্জি নিয়ে কাজ করে যেতে পারেন।

বিশেষত সন্ধেয় এদের কাজের এনার্জি অনেক বেশি হয়। তবে বিজ্ঞান বলে যে হরমোনের দ্বারা মানুষ দিনের বেলা কাজে উৎসাহী হন, সেই হরমোনের অভাব থাকে এদের। ফলে দিনের বেলা কাজ করলেও এরা উত্তেজিত হন না। ঠাণ্ডা মাথায় কাজ করতে পারেন।

এইসব মানুষের উপস্থিত বুদ্ধি ও সাধারণ বুদ্ধি খুব বেশি হয়। এরা দিনে ৫-৬ ঘণ্টা ঘুমিয়েও দিব্যি কাজ করে যেতে পারেন অনায়াসে। এরা চাইলে দিনের আলোতেও ঘুমিয়ে পড়তে পারেন।

এরা রাতে অনেক বেশি সজাগ থাকে। কাজের ক্ষেত্রে এরা ভীষণ পরিশ্রমী হন। আট ঘণ্টার বেশি কাজ করাও এদের ক্ষেত্রে কোনও ব্যাপার নয়।