অস্ত্র ও ফেন্সিডিল সহ গ্রেপ্তার সন্ত্রাসী রাসেল

48

ঘাটাইল (টাংগাইল) প্রতিনিধি : শুক্রবার (৯ নভেম্বর) রাত সাড়ে দশটার দিকে ঘাটাইল পৌরর বাসস্ট্যান্ড এলাকার নিজ বাসভবন থেকে টাঙ্গাইলের ঘাটাইলে বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক বিক্রেতা এমপি আমানুর রহমান খানের সমর্থক মোঃ রাসেল কে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার (৯ নভেম্বর) রাত সাড়ে দশটার দিকে ঘাটাইল পৌরর বাসস্ট্যান্ড এলাকার নিজ বাসভবন থেকে তাকে আটক করা হয়।

মোঃ রাসেলকে আটক করার সময় একটি ৭.৬৫ (মেইড ইন ইউএসএ) পিস্তল সহ ৬০ রাউন্ড গুলি, একটি রিভলবার সহ ০৫ রাউন্ড গুলি, ৭.৬৫ পিস্তলের বিভিন্ন যন্ত্রাংশ, পিস্তলের চারটি ম্যাগাজিন এবং ৪০০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মোঃ মাকছুদুল আলম জানান, ঘাটাইল থানার এস আই মোঃ আঃ মান্নান মিয়া, এস আই মোঃ আবু তাহের, এস আই মোঃ আবু হানিফ, পিএসআই সৈয়দ আলী হোসেন, পিএসআই মোঃ জহিরুল হক, এসআই মোহাম্মদ আসাদুজ্জামান, এসআই মোঃ আপেল মাহমুদ, এস আই মতিউর রহমান, এএসআই মোঃ এমদাদুল হক সহ সঙ্গীয় থানার অফিসার ও ফোর্স গণ শুক্রবার রাতে ঘাটাইল থানাধীন ঘাটাইল পৌরসভাস্থ ৭ নং ওয়ার্ডের (চেয়ারম্যান বাড়ী) গ্রেফতারকৃত রাসেলের বাড়ী থেকে হাতে নাতে গ্রেফতার করে।রাসেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।