সর্বশেষ সংবাদ

১২ কোটি টাকা লুটপাট, জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে নাগরিক আন্দোলন মঞ্চ সাতক্ষীরা

লাল সবুজের কথা ডেস্ক : সাতক্ষীরা সদর হাসপাতালের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে বরাদ্দ ১২ কোটি টাকা লুটপাটের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে আন্দোলনে নামছে সাতক্ষীরাবাসীর আস্থা ও ভা‌লোবাসার প্রিয় নাগ‌রিক সংগঠন নাগরিক আন্দোলন মঞ্চ সাতক্ষীরা।

সোমবার ১৫ এ‌প্রিল, ২০১৯ সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির পুরাতন ভবনে অনুষ্ঠিত সংগঠ‌নের বি‌শেষ সভার সিদ্ধান্ত মোতা‌বেক মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রী, দুদক চেয়ারম্যান, স্বাস্থ্য বিষয়ক সংসদীয় কমিটির চেয়ারম্যানসহ সকল সদস্য বরাবর এই লুণ্ঠনের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে স্মারকলিপি প্রদান, সাতক্ষীরা সদর উপজেলার বভিন্ন স্থানে পথ সভা ও লিফলেট বিতরণ, রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় এবং আগামী ২৩ এপ্রিল মঙ্গলবার সাতক্ষীরা সিভিল সার্জন অফিস ঘেরাও ও বিক্ষোভ মিছিলের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

পথসভা সমূ‌হের সময় ও তারিখ-

মঙ্গলবার ১৬ এপ্রিল, ২০১৯: সাতক্ষীরা কদমতলা বাজারে বিকাল ৫:৪৫টায়, সদর হাসপাতালের মোড় সন্ধ্যা ৭টায়, সাতক্ষীরা নিউমার্কেটস্থ শহিদ স ম আলাউদ্দীন চত্ত্বরে রাত ৮টায়।

বুধবার ১৭ এপ্রিল, ২০১৯: সাতক্ষীরা জজ কোর্ট চত্ত্বরে সকাল ৯:৪৫টায়, পুরাতন সাতক্ষীরা হাটখোলায় বিকাল ৫:৪৫টায়, সাতক্ষীরা সরকারি কলেজ মোড়ে সন্ধ্যা ৭টায়, সাতক্ষীরা ফুড অফিস মোড়ে রাত ৮টায়।

বৃহস্পতিবার ১৮ এপ্রিল, ২০১৯: সাতক্ষীরা চালতেতলা মোড়ে বিকাল ৫:৪৫টায়, কুখরালী আমতলা মোড়ে সন্ধ্যা ৭টায়, ইটাগাছা চিত্ত মোড়ে রাত ৮টায়।

শুক্রবার ১৯ এপ্রিল, ২০১৯: সাতক্ষীরা সুলতানপুর বড়বাজারে সকাল ৯টায়, সাতক্ষীরা কাটিয়া আমতলা মোড়ে বিকাল ৫:৪৫টায়, সাতক্ষীরা মিল বাজারে সন্ধ্যা ৭টায়।

রাজনৈতিক নেতৃবৃন্দ, পেশাজীবী নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে মতবিনিময়:
শনিবার ২০ এপ্রিল, ২০১৯ সকাল ১০:৩০টা।
স্থান: সাতক্ষীরা প্রেস ক্লাব।

সিভিল সার্জন অফিস ঘেরাও, বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রী, দুদক চেয়ারম্যান ও সংসদীয় স্থায়ী কমিটি বরাবর স্মারকলিপি প্রদান মঙ্গলবার ২৩ এপ্রিল, ২০১৯ সকাল ১০টায়।

সাতক্ষীরার সর্বস্তরের নাগরিকদের উপরোক্ত প্র‌তিবাদ ও বি‌ক্ষোভ কর্মসূচিতে অংশ নি‌য়ে সাতক্ষীরার সর্ব সাধার‌ণের সম্পদ লুণ্ঠনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ এবং দুর্নীতিবাজদের গ্রেফতার ও বিচারের দাবিতে সোচ্চার হওয়ার জন্য বিশেষভাবে আহ্বান জানানো যাচেছ।

error: লাল সবুজের কথা !!