সর্বশেষ সংবাদ

স্ত্রীর সঙ্গে ২১ বছর আগের মেসি

লিওনেল মেসি এবং তার স্ত্রী আন্তেনেল্লা রোকুজ্জোর পরিচয় সেই ছোটকালে। দু’জনেরই জন্ম আর্জেন্টিনার শহর রোজারিওতে। দু’জনের জন্মও একই বছরে। সেই পাঁচ বছর বয়সে তাদের পরিচয়। সেই পরিচয়ের সূত্রে প্রেম-ভালোবাসা এবং বিয়ে। সন্তান নিয়ে সংসারও করছেন তারা।

২০১৭ সালে বিয়ে করা এই জুটির ছোটবেলার একটি ছবি প্রকাশ করেছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম। তারা দাবি করেছে ছবিটি ১৯৯৮ সালের। মেসি এবং রোকুজ্জোর বয়স তখন ১০ বছর। যদিও ছবি দেখে তাদের বয়স আরও কম মনে হতে পারে।

মেসি সে সময় নিউওয়েলস ওল্ড বয়েজের হয়ে ফুটবল খেলেন। ওল্ড বয়েজের হয়ে বোকা জুনিয়রস, রিভার প্লেট, ইন্ডিপেনডিয়েন্টে এবং ভিলেজ সারফিল্ডের হয়ে ম্যাচ খেলতে যান মেসি। সেখানে তার সতীর্থ ছিলেন মাতিও পেসে, লুকাস স্টাকলিয়া। রোকুজ্জো ছিলেন স্টাকলিয়ার চাচাতো বোন। খেলার ফাঁকে নিকটস্থ সমুদ্র সৈতকে বেড়াতে যান মেসিরা। সেখানেই তোলা ওই ছবি।

মেসিদের ওই ম্যাচ দেখতে তখন তাদের পরিবারও নিউ ওয়েলসে এসেছিল। ছিলেন মেসির পরিবার, তার স্ত্রী অ্যান্তেনেল্লা রোকুজ্জোর পরিবার এবং স্কাকলিয়ার পরিবার। মেসির পরিবারের সঙ্গে রোকুজ্জোর পরিবারের সম্পর্ক সেই থেকেই বলে উল্লেখ করা হয়েছে।

error: লাল সবুজের কথা !!