সুবিধা বঞ্চিত নারী সমাজকে এগিয়ে নিতে লায়লা পারভিন সেঁজুতিকে প্রয়োজন

100

মোঃ মামুন হোসেন : মহান জাতীয় সংসদে মহিলা সংরক্ষিত আসনে সাতক্ষীরার নারী লায়লা পারভিন সেঁজুতি আন্দোলনের স্বপ্ন কন্যা কে দেখতে চায় সাতক্ষীরাবাসী। জনজরিপ ও জনপ্রিয়তার শীর্ষে সাতক্ষীরার উন্নয়নে শিশু ও নারী সমাজের ভাগ্যোন্নয়নে জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন জনপ্রিয় নারী নেত্রী লায়লা পারভিন সেঁজুতিকে মহিলা এমপি হিসাবে মনোনয়ন দেবেন সেটাই সাতক্ষীরাবাসীর সময়ের দাবী।

সুবিধা বঞ্চিত নারী সমাজকে এগিয়ে নিতে বর্তমান সময়ে লায়লা পারভীন সেঁজুতি নেতৃত্বের বিকল্প নেই।

গরীব দুঃখী মানুষের প্রাণের নেত্রী সততা ও যোগ্যতার বিচারে সাতক্ষীরার কৃতি সন্তান গণমানুষের প্রিয় মুখ নারী জাগরণ ও নারী আন্দোলনের অগ্নি কন্যা সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাতক্ষীরা জেলার সদস্য সচিব লায়লা পারভিন সেঁজুতি সততার সহিত দায়িত্ব পালনের মধ্য দিয়ে রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শ্যের আদর্শিত ব্যক্তিত্ব। যিনি একজন সাদা মনের মানুষ, পরোপকারী। সাতক্ষীরা জেলাসহ সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ হয়েছেন।

যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন।

যিনি ইতিমধ্যে উঠান উন্নয়ন প্রচার পত্র বিতরণ, উঠান বৈঠকের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য নারী সমাজের কাছে তুলে ধরে নারীদের সুসংগঠিত করে নারী জাগরণের দৃষ্ট্রান্ত স্থাপন করেছেন ।

সেই নারী নেত্রী গণমানুষের প্রিয় মুখ নারী জাগরণ ও নারী আন্দোলনের অগ্নি কন্যা সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক লায়লা পারভিন সেঁজুতিকে একাদশ মহান জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে (৩১২) সংসদ সদস্য হিসেবে দেখতে চায় সাতক্ষীরাবাসী।

এটাই সাতক্ষীরাবাসীর একমাত্র প্রাণের দাবী মানবতার মা জননেত্রী শেখ হাসিনার কাছে।