সর্বশেষ সংবাদ

সিংগাইরে ধলেশ্বরী নদীতে মাটি কাটার অপরাধে ড্রাইভারসহ ৮ মাহেন্দ্র আটক

মোহাম্মদ মাজহারুল ইসলাম খান, মানিকগঞ্জ প্রতিনিধিঃ সিংগাইরে ধলেশ্বরী নদী হতে মাটি কাটার অপরাধে ৮ জন ড্রাইভারসহ ৮টি মাহেন্দ্র গাড়ী আটক করা হয়েছে। তবে গাড়ীর মালিকেরা রয়েছে ধরা ছোঁয়ার বাইরে।

আজ ১৫ মে-বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলাধীন বায়রা ইউনিয়নের ধলেশ্বরী নদীর ঘোড়ামারা খাল নামক স্থান হতে অবৈধ ভাবে মাটি কাটা এবং তা বহন করার দায়ে মালামাল ও মাটি বহনকারী ৮টি মাহেন্দ্র গাড়ী ও তার চালাকদের আটক করা হয়েছে। আটক করেছে সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাহেলা রহমত উল্লাহ। বালুমহল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ ধারা মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিনি তাদের আটক করেন।

আটককৃতরা হলো উপজেলার বায়রা ইউনিয়নের গাড়াদিয়া গ্রাম নিবাসী শুকুর আলীর পুত্র মোঃ শাকিল (২২), আব্দুল লতিফের পুত্র জাহাঙ্গীর (১৯), মোঃ আব্দুলের পুত্র মোঃ সেলিম (১৮), সাদাই ওরফে সাদুল্লার পুত্র মোঃ হাবিবুর রহমান (১৫), জামালপুর গ্রাম নিবাসী দেওয়ান মোতালেবের পুত্র দেওয়ান সবুজ (১৫), মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের উত্তর চেল্লা গ্রাম শহিদুল ইসলামের পুত্র রাব্বি (১৮), আবুলের পুত্র মোঃ বাবুল এবং হিজলাইন (নয়াবাড়ী) নিবাসী দেলোয়ার হোসেনের পুত্র হৃদয় (২০)।

error: লাল সবুজের কথা !!