সিংগাইরে আইডি কার্ড নিতে এসে মহিলা নিখোঁজ

মোহাম্মদ মাজহারুল ইসলাম খান, মানিকগঞ্জ প্রতিনিধিঃ সিংগাইরে ন্যাশনাল আইডি কার্ড নিতে এসে মোসাঃ কুলসুম ওরফে সদরজান (৫০) নামে এক মহিলা নিখোঁজ হয়েছেন। সে মীরেরচর পালপাড়া গ্রামের ইমান পালের স্ত্রী। সে একজন মানসিক রোগী।

গত ১১জুন-মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলাধীন জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ে ন্যাশনাল আইডি কার্ড নিতে এসে মোসাঃ কুলসুম ওরফে সদরজান (৫০) নামে এক মহিলা নিখোঁজ হয়েছেন। তার পিতার নাম মোঃ চাঁঁন খা এবং মাতার নাম আনরজান। সে উক্ত উপজেলাধীন জয়মন্টপ ইউনিয়নের চর দূর্গাপুর (প্রকাশ- মীরেরচর পালপাড়া) গ্রাম নিবাসী ইমান পালের স্ত্রী এবং মালেশিয়া প্রবাসী নাজিম উদ্দিন পালের মা।

নিখোঁজের পারিবারিক সূত্র জানায়, গতকাল মঙ্গলবার দুপুরে ইমান পাল তার স্ত্রী- মোসাঃ কুলসুম ওরফে সদরজানকে নিয়ে বাড়ী হতে আনুমানিক চার/পাঁচ কিলোমিটার দূরে জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ে যান ডিজিটাল ভোটার আইডি কার্ড আনার জন্য। সেখানে গিয়ে তারা আইডি কার্ড তোলার বাধ্যতামূলক কার্যাবলী সম্পন্ন করেন। এরপর ইমান পাল তার স্ত্রীকে তার বিয়াইন (ছেলের শাশুড়ি) এর কাছে রেখে যান আইডি কার্ড আনতে। একটু পরে বিয়াইন (ছেলের শাশুড়ি) গিয়ে ইমান পালকে জানান, বিয়ানকে পাওয়া যাচ্ছেনা। পরে ইমান পাল তার বিয়াইকে সাথে নিয়ে ভ্যানে করে এলাকায় মাইকিং করেন। মাইকিং করার সময় বিকাল ৫টার দিকে তিনি এ প্রতিবেদককে জানান, নিখোঁজ মোসাঃ কুলসুম ওরফে সদরজান কিছুটা মানসিক রোগী।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মোসাঃ কুলসুম ওরফে সদরজানকে পাওয়া যায়নি। কোন হৃদয়বান ব্যক্তি তাকে দেখে থাকলে বা পেয়ে থাকলে নিখোঁজের স্বামী ইমান পাল তাকে দয়া করে জয়মন্টপ বাজারে অথবা তার বাড়ীতে পৌঁছে দিতে অনুরোধ করেছেন।

error: লাল সবুজের কথা !!