সর্বশেষ সংবাদ

সারাকে ডেট করা নিয়ে পরামর্শ দিয়েছেন সৎমা কারিনা

বিনোদন ডেস্কঃ বলিউডে অভিষেকের পরপরই নজর কেড়েছেন সারা আলী খান। ‘কেদারনাথ’- সিনেমায় অভিনয় দক্ষতা দেখে সারাকে মনে গেঁথেছেন অনেকেই। পরের ছবি ‘সিম্বা’তেও নিজেকে নতুন করে চিনিয়েছেন সারা।

পরিবারের প্রায় সকলেই অভিনয় পেশার সঙ্গে যুক্ত হবার সুবাদে সারা বেশ কিছু সুবিধা পান। সদস্যদের কাছ থেকে পরামর্শ নেন নিয়মিত। সৎমা কারিনা তাকে বিভিন্ন পরামর্শের পাশাপাশি ডেট করা নিয়েও পরামর্শ দেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে জানিয়েছেন কারিনা নিজেই।

সাক্ষাৎকারে কারিনার সঙ্গে উপস্থিত ছিলেন তার প্রিয় বন্ধু অমৃতা। তিনি কারিনার কাছে জানতে চান, ‘ডেটিংয়ের কোনও পরামর্শ সারাকে দাও কি?’ হেসে জবাব দেন কারিনা। তিনি বলেন, ‘প্রথম হিরোর সঙ্গে ডেট না করার পরামর্শ দিয়েছি।’

‘কেদারনাথ’ সিনেমায় সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে কাজ করেছেন সারা। ভক্তরা ভাবছেন হয়ত সুশান্তের সঙ্গে ডেট না করার পরামর্শ দিয়েছেন কারিনা।

১৯৯১ সালে অমৃতা সিং-কে বিয়ে করেন সাইফ আলী খান। অমৃতা ছিলেন সাইফের থেকে ১২ বছরের বড়। তাদের ঘরে জন্ম হয় ছেলে ইব্রাহিম আলী খান এবং মেয়ে সারা আলী খান। দুই সন্তানের জন্মের পর পরই অমৃতা সিং-এর সঙ্গে ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় সাইফের। এরপর ২০১২ সালে এক সময়ের সহঅভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলী খান। বর্তমানে সাইফ ও কারিনার ঘরে তৈমুর নামে এক পুত্র সন্তান রয়েছে।

error: লাল সবুজের কথা !!