সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের নামাজে জানাজায় হাজার হাজার মানুষের ঢল

28

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি: যশোর-৬ আসনের সাংসদ ও সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেকের নামাজে জানাজা বুধবার দুপুরে কেশবপুর পাঠলিক মাঠে অনুষ্ঠিত হয়েছে। সকালে হেলিকপ্টার যোগে তার মরদেহ কেশবপুর সরকারি ডিগ্রী কলেজ মাঠে আনা হয়। এ সময় শোকাহত নেতা কর্মীরা কেঁদে ওঠেন প্রিয় নেত্রীর কফিন পেয়ে।

এর পর কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স যোগে তার কফিন আনা হয় কেশবপুর পাবলিক মাঠে। এখানে তার কফিনে শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি পীযুষ কান্তি ভট্টাচার্য , কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক এমপি,খুলনা বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন আল আজাদ, যশোর জেলা প্রশাসক শফিউল আরিফ, যশোরের পুলিশ সুপার আশরাফ উদ্দিন, যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসমলাম মিলন, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, কেশবপুর উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে উপজেরা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, ,মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ আওয়ামীলীগ কেশবপুর উপজেলা শাখার সভাপতি এস এম রুহুল আমিন ,সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা,উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার প্যালেন মেয়র বি, এম শহিদুজ্জামান শহিদ, যুবলীগের যুগ্ন আহবায়ক আবু সাঈদ লাভলু,উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী আজারুল ইসলাম মানিক, কেশবপুর উপজেলার পরিষদের ইউপি চেয়ারম্যানবৃন্দ ও সহযোগি সংগঠণ , কেশবপুর সাংবাদিক ইউনিয়ন, কেশবপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কেশবপুরের সামাজিক ও সংষ্কৃতিক সংগঠণ ।

একনজর দেখার জন্য সকাল থেকে কেশবপুরের প্রত্যন্ত্য অঞ্চলের সাধারণ মানুষ অপেক্ষা করতে থাকেন পাবলিক মাঠে। জানাজা শুরুর পুর্বে এমপি কন্যা স্থপতি নওরিন সাদেক ও ছেলে তানভির সাদেক মায়ের জন্য দোয়া কামনা করে বক্তব্য রাখেন। জানাজায় দোয়া পরিচালনা করেন কেশবপুর উপজেলা পরিষদ মসজিদের পেশ ইমাম মাওলানা মাওলানা আব্দুল জলিল। জানাজায় কেশবপুরের বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠণের নেতা কর্মীরা অংশ নেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, কেশবপুর থানা বিএনপি নেতা আবুল হোসেন আজাদ, সাবেক মেয়র বিএনপি নেতা আব্দুস সামাদ বিশ্বাস, মশিয়ার রহমান, চেয়ারম্যান আলাউদ্দিন আলাসহ বিএনপির অঙ্গ সংগঠণের নেতা কর্মীরা।

জানাজা শেষে তার কফিন এ্যাম্বুলেন্স যোগে কেশবপুর ডিগ্রী কলেজ মাঠে অপেক্ষারত হেলিকপ্টার যোগে বগুড়ার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।