সাতক্ষীরা সিটি কলেজে নব-নির্মিত ‘রবি ভবন’ উদ্বোধন

12
সাতক্ষীরা সিটি কলেজে নব-নির্মিত ‘রবি ভবন’ উদ্বোধন
ফিতা কেটে সাতক্ষীরা সিটি কলেজে নব-নির্মিত ‘রবি ভবন’ উদ্বোধন করছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি

অনলাইন ডেস্ক: সাতক্ষীরা সিটি কলেজে নব-নির্মিত ‘রবি ভবন’ এর উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে নব-নির্মিত ‘রবি ভবন’ উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অনুষ্ঠানে সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ’র সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনা শিক্ষার পরিবেশ ও মানোন্নয়নে বিশাল বিশাল ভবন নির্মাণসহ বিভিন্ন সহায়তা দিয়ে যাচ্ছেন। আমি সাতক্ষীরা সরকারি কলেজকে বিশ^বিদ্যালয় ও সিটি কলেজকে জাতীয়করণের জন্য মহান জাতীয় সংসদে বক্তব্য দিয়েছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম.এ খালেক প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক কৃষ্ণপদ সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিটি কলেজের শিক্ষক মো. ইউনুছ আলী, ড. মো. আব্দুল আজিজ, মনিরুজ্জামান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাতক্ষীরা সিটি কলেজ পরিচালনা পরিষদের সদস্য মকসুমুল হাকিম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর’র সহকারী প্রকৌশলী এম.এম.এ জায়েদ বিন গফুর, সাতক্ষীরা সিটি কলেজ পরিচালনা কমিটির সদস্য ওবায়দুর রহমান লাল্টু, মাস্টার মফিজুর রহমান, সাতক্ষীরা সিটি কলেজের প্রভাষক জাহাঙ্গীর আলম বাপ্পী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর’র উপ সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান খান প্রমুখ।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ২ কোটি ২৮ লক্ষ ৪৭ হাজার টাকা ব্যয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে এই চারতলা আইসিটি ভবন নির্মাণ করেছে।