সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ২ আসামী গ্রেফতার

68

ফয়জুল হক বাবু : সাতক্ষীরা সদর থানা পুলিশ অভিযান চালিয়ে সি আর মামলার ১ বছরের সাজা প্রাপ্ত ২ আসামী কে গ্রাফতার করেছে।

আসামীরা হল, উপজেলার ফিংড়ী ইউনিয়নের গোবর দাড়ী গ্রামের মৃত মোহাম্মদ এর ছেলে আশরাফুজ্জামান ও সদর উপজেলার ভোমরা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত আব্দুল্লাহ’র ছেলে কুতুব উদ্দীন খান (৪৫)।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক বিপ্লব মন্ডল, এস আই প্রদীপ সানা ও এএস আই রাশেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার ফিংড়ী ইউনিয়নের গোবর দাড়ী গ্রামের মৃত মোহাম্মদ এর ছেলে আশরাফুজ্জামান কে তেতুলতলা মোড় থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে সিআর ৩০৪/১৭ আদালতের মামলার ১ বছরের সাজা রয়েছে। সে দীর্ঘ দিন ধরে পলাতক ছিল।

একদিকে, গতকাল শনিবার সন্ধায় ভোমরা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত আব্দুল্লাহ’র ছেলে কুতুব উদ্দীন খান কে তার নিজ ব্যবসায় প্রতিষ্ঠান মোস্তফা ট্রেডাস থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে সিআর ৬২৯/১০ আদালতের মামলার ১ বছরের সাজা রয়েছে।

সাতক্ষীরার সদর থানার ওসি মো: মোস্তাফিজুর রহমান জানানা, আশরাফুজ্জামন ও কুতুব উদ্দীন ভিন্ন মামলায় ১বছরের সাজা প্রাপ্ত আসামী। সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক বিপ্লব মন্ডলের নেতৃত্বে অভিযান চালিয়ে আশরাফুজ্জামানকে গতকাল শনিবার সারে ১১টার সময় গ্রেপ্তার করে দুপুর ২টার দিকে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয় এবং সাজা প্রাপ্ত আসামী কুতুব উদ্দীন খানকে গতকাল সন্ধ্যায় গ্রেফতারের পর আজ রবিবার বেলা ১২টার দিকে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়। তারা উভয়ই এক বছরের সাজা প্রাপ্ত আসামী।