সাতক্ষীরা লাবনী টাওয়ারে উদ্বোধন হলো হাই-টেক কম্পিউটার

10

প্রেস বিজ্ঞপ্তি: সাতক্ষীরা শহরের নিউমার্কেট এলাকার লাবনী টাওয়ারে গ্রাহক সেবার পূর্ণ নিশ্চয়তা প্রদান করে উদ্বোধন করা হয়েছে হাই-টেক কম্পিউটার। শুক্রবার জুম্মার নামাজের পর দোয়া অনুষ্ঠানের মাধ্যমে হাই-টেক কম্পিউটারের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি ও চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি শেখ আজহার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্সের সভাপতি নাসিম ফারুক খান মিঠু, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সৈয়দ শাহিনুর আলী, সমাজ সেবক ও ঠিকাদার আশরাফ আলী এবং হাই-টেক কম্পিউটারেরর স্বত্ত্বাধিকারী মাহফুজুর রহমান মুন্না প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিগণ বলেন, সাতক্ষীরায় কম্পিউটার ও তথ্য প্রযুক্তির বিকাশে হাই-টেক কম্পিউটার অবদান রাখবে। এখানে ডেস্কটপ, ল্যাপটপ, ক্যামেরাসহ বিভিন্ন প্রকার কম্পিউটার সামগ্রী অত্যন্ত সুলভ মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করেছে। শতভাগ অর্জিনালিটির নিশ্চয়তা দিয়ে গ্রাহক সেবা অব্যাহত রাখবে প্রতিষ্ঠানটি। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা সিএন্ডবি মসজিদ ও নিউমার্কেট মসজিদের খতিবদ্বয়।