সাতক্ষীরা টিটিসিতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ এর বিরুদ্ধে আলোচনা সভা অনুষ্ঠিত

12
নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) ও জাতীয় যুব জোট সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) তে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মোঃ সাইদুজ্জামান শুভ ও মিলন ঘোষাল এর উদ্যোগে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা – ১ জাসদ মনোনীত ও ১৪ দলীয় মনোনয়ন প্রত্যাশী এবং জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ- সম্পাদক শেখ ওবায়েদুস সুলতান বাবলু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর থানার তদন্ত অফিসার সেকেন্দার ইসলাম,কাটিয়া পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ তসলিম।

অারো উপস্থিত ছিলেন জাসদ সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আশরাফ কামাল,জাতীয় যুব জোট সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক মিলন ঘোষাল,সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসির জব প্লেসমেন্ট অফিসার আরিফুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ ( জাসদ) নগরঘাটা ইউনিয়ন শাখার সভাপতি মোঃ সাইদুজ্জামান শুভ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ মুছাব্বেরুজ্জামান, অধ্যাক্ষ ( ভারপ্রাপ্ত) সাতক্ষীরা কারিগর প্রশিক্ষণ কেন্দ্র।

আলোচনা সভায় বক্তারা বলেন মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ এর বিরুদ্ধে আমাদের যুদ্ধ ঘোষণা করতে হবে। যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে হবে, সন্ত্রাস দমন করতে হবে। নতুন করে কেউ যাতে জঙ্গীবাদে না জড়ায় সেদিকে খেয়াল রাখতে হবে।