সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর উদ্বোধন

50
সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন
সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরা জেলার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর উদ্বোধন করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম (বিএসসি)। আজ সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রবাসী কল্যাণমন্ত্রী সাতক্ষীরা, নড়াইল ও মানিকগঞ্জ জেলার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর উদ্বোধণ করেন।

সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর সভাকক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ,সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাতক্ষীরা গণপূর্ত বিভাগের উপ-সহকারী নির্বাহী প্রকৌশলী ড. এস এম হেলাল উদ্দিন, জনশক্তি ও প্রশিক্ষণ ব্যুরোর সহকারী পরিচালক মোস্তফা জামান, সাতক্ষীরা টিটিসি’র অধ্যক্ষ মোছাব্বেরুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন বনিক, আইডিইউবি’র সাতক্ষীরা সভাপতি সেলিম সরোয়ার, সাতক্ষীরা টিটিসি’র জব প্লেসমেইন্ট অফিসার আরিফুল হক প্রমুখ।

সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর উদ্বোধন
ভিডিও কনফারেন্স

অনুষ্ঠানে সাতক্ষীরা জেলাবাসীর পক্ষ থেকে মন্ত্রী মহোদয় কে ধন্যবাদ জ্ঞাপন করে অতিথিবৃন্দ বলেন, এখান থেকে প্রশিক্ষণ নিয়ে সাতক্ষীরার বেকার যুবক-যুবতীরা স্বাবলম্বী হবে। দক্ষ জনশক্তিতে রুপান্তরিত হয়ে বিদেশ যেতে পারবেন।  হিসেবে যেতে পারবেন। যার আমাদের জন্য অনেক বড় প্রাপ্তি। জননেত্রী শেখ হাসিনার দর্শন সকলের উন্নয়ন। এ শ্লোগনকে ধারন করে সাতক্ষীরার মানুষকে জনশক্তিতে পরিণত করার যে মহাপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। তা সাতক্ষীরাবাসী কখনো ভুলবে না।