সর্বশেষ সংবাদ

সাতক্ষীরা অনার্স কোচিং এ শুরু হতে যাচ্ছে কে হবে বর্ষসেরা ক্ষুদে গণিতবিদ ২০১৯

খুলনা আযম খান কলেজ থেকে পরিচালিত সাতক্ষীরা অনার্স কোচিং সেন্টারের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। সুন্দর ও মনোরম পরিবেশে সাতক্ষীরা শহরের ফুট অফিস মোড়ে সমাজ সেবা অফিস এর ২য় তালায় অবস্থিত সাতক্ষীরা অনার্স কোচিং সেন্টার। মোঃ আলামিন হোসন এর পরিচালনায় খুবই সুন্দর পাঠদান চলছে সাতক্ষীরা অনার্স কোচিং সেন্টারে। বর্তমান সময়ে সাতক্ষীরা তে এ রকম একটি সুন্দর কোচিং সেন্টার চালু হওয়াই বেশ উপকৃত অনার্স পড়ুয়া ছাত্র ছাত্রীরা।

সাতক্ষীরা সরকারি কলেজ, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজ,সাতক্ষীরা সিটি কলেজ, সাতক্ষীরা ডে নাইট কলেজ খুব বেশি একটা ক্লাস পাইনা ছাত্র ছাত্রীরা , হটাৎ করে পরীক্ষার তারিখ পড়ে যায় কলেজ। ফলে ছাত্র ছাত্রীদের পড়াশোনা করতে খুব অসুবিধা হতো, কিন্তু সাতক্ষীরা অনার্স কোচিং সেন্টার চালু হওয়ার সাথে সাথে সেই ফারাক পূরণ করতে সক্ষম হচ্ছেন ছাত্র ছাত্রীরা।

প্রত্যেক বিষয় এর জন্য একজন করে শিক্ষক আছেন কোচিং সেন্টারে এবং প্রতিটা ক্লাস ১ ঘণ্টা করে নেওয়া হয়। ফলে ছাত্র ছাত্রীদের বুঝতে সুবিধা হয়,। সাতক্ষীরা অনার্স কোচিং সেন্টার এ নিয়মিত ক্লাস করে ফেল করা ছাত্র ছাত্রীদের সংখ্যা খুব কম। বরং প্রতি বছর সাতক্ষীরা অনার্স কোচিং সেন্টারে ছাত্র ছাত্রীরা সারা বাংলাদেশে ১ম ২য় ও ৩য় হওয়ায় গৌরব অর্জন করেছে।

তারই ধারাবাহিকতায় শুরু হচ্ছে কে হবে বর্ষসেরা ক্ষুদে গণিতবিদ ২০১৯। সম্পন্ন পাঠ্য বইয়ে থেকে ছাত্র ছাত্রীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। যার ফলে ছাত্র ছাত্রী দের পড়াশোনা প্রতি খুবই সুন্দর একটা আগ্রহ তৈরী হবে।

সর্বোচ্চ প্রাপ্ত নাম্বার এর মধ্যে থেকে প্রথম ২০ জন কে পুরস্কার দেওয়া হবে। ১ম, ২য় ও ৩য় জন কে ক্ষুদে গণিতবিদ ২০১৯ এর ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হবে। পরবর্তী ৭ জন কে আকর্ষনীয় পুরস্কার ও ক্ষুদে গণিতবিদ ২০১৯ এর সনদ প্রদান করা হবে। পরবর্তী ১০ জন কে ক্ষুদে গণিতবিদ ২০১৯ এর সনদ পত্র প্রদান করা হবে।

error: লাল সবুজের কথা !!