সর্বশেষ সংবাদ

সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে ১১ লক্ষ্য টাকাসহ দুই প্রতারক আটক

মো: আজিজুল ইসলাম ইমরানঃ সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে, অর্থ লেনদেনের সময় গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম ১১ লাখ টাকা সহ ২জনকে আটক করে। আটককৃতরা হলেন সাতক্ষীরা বল্লী এলাকার আবুল হোসেনের ছেলে আসাদুজ্জামান, (ব্যবসায়ী) নারায়নপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (পরিক্ষার্থী)।

সাতক্ষীরা সদরের রসুলপুর সার্কিট হাউজ মোড়ে মৎস্য অফিসের সামনে থেকে মঙ্গলবার সন্ধ্যায় লেনদেনের সময় হাতে নাতে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, পুলিশের নিয়োগে অনিয়মে সাতক্ষীরা জেলার সকল স্থানে মাইকিংসহ বিভিন্ন ভাবে জনসাধারনকে অবহিত করা হয়েছে। তার ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিতিত্বে অবৈধ লেনদেনের হচ্ছে এমন খবর পাওয়া মাত্র গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল রসুলপুর সার্কিট হাউজ এলাকার মৎস অফিসের সামনে অভিযান চালিয়ে ১১ লাখ টাকাসহ পরিক্ষার্থী ও দালালসহ দুইজনকে হাতেনাতে আটক করা করেছে।

তাদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। তিনি আরও বলেন আমি সাতক্ষীরার মানুষদেরকে জানাতে চাই পুলিশের চাকরি অবশ্যই মেধা ও যোগ্যতার ভিত্তিতে হচ্ছে এবং হবে। চাকরি লাভের জন্য কোন ধরনের কোন অবৈধ অর্থের লেনদেন না করার জন্য সবাইকে অনুরোধ করেন তিনি।

error: লাল সবুজের কথা !!