সর্বশেষ সংবাদ

সাতক্ষীরায় ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ স্কুল পড়ুয়া শিশুকে ধর্ষণ ও হত্যার পর লাশ গুমের চেষ্টার ঘটনায় ঘাতক জয়দেব সরকারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সম্মিলিত নাগরিক সমাজের আয়োজনে বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসুচিটি পালিত হয়।

সাতক্ষীরা নাগরিক কমিটির আহবায়ক আনিসুর রহিমের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য দেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, অধ্যাপক আব্দুল হামিদ, নাগরিক কমিটির সদস্য সচিব অ্যাড. আবুল কালাম আজাদ, জাসদ নেতা ওবায়দুস সুলতান, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, স্বদেশ এর নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্ত, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা জ্যোস্না দত্ত প্রমুখ।

বক্তারা এ সময়, আশাশুনির গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে তার লাশ গুম করার চেষ্টার ঘটনায় ঘাতক বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল এ- কলেজের একাদশ শ্রেণির ছাত্র জয়দেব সরকারের দুষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

বক্তারা আরো বলেন, ইতিমধ্যে ঘাতক জয়দেব আদালতে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বক্তারা এ ধরণের ন্যাক্কারজনক ঘটনার দ্রুত বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য:এর অগে গত ৬ জানুয়ারি (রোববার রাতে) আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের ২য় শ্রেণির স্কুল পড়ুয়া ওই শিশু বাড়ির পাশে প্রাইভেট পড়তে যাওয়ার সময় তাকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে পুকুরে ফেলে হত্যা করে ঘাতক জয়দেব সরকার। সে আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের নির্মল সরকারের ছেলে ও বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণির ছাত্র ।

error: লাল সবুজের কথা !!