সাতক্ষীরায় জামায়াত প্রার্থীর আইনজীবী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদর আসনে ২০ দল মনোনীত জামায়াতের প্রার্থী মুহাদ্দীস আব্দুল খালেকের মামলা পরিচালনাকারী আইনজীবী অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৪ ডিসেম্বর) সাতক্ষীরা কোর্ট চত্বর থেকে ডিবি পুলিশ তাকে তুলে নিয়ে যায় বলে পরিবার অভিযোগ করে। পুলিশের দাবি তার বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানা ছিল।

অ্যাডভোকেট আবু বক্করের বাড়ি সাতক্ষীরা শহরের বাসস্ট্যান্ড এলাকায়।

গ্রেফতার এই আইনজীবীর পরিবার জানায়, বুধবার দুপুর ২টার দিকে সাতক্ষীরা আদালতের ম্যাজিস্ট্রেট কোর্ট থেকে জজ কোর্টে আসার প্রধান ফটক থেকে ডিবি পুলিশ তাকে তুলে নিয়ে যায়।

অ্যাডভোকেট আবু বক্কর বর্তমানে শ্যামনগর-৪ আসনের জামায়াতের প্রার্থী গাজী নজরুল ইসলামেরও মামলা পরিচালনাকারী। এ বিষয়ে গাজী নজরুল জানান, আবু বক্করকে গ্রেফতারের পর বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালকে অবহিত করা হয়েছে। তিনি তাকে জানান, অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

এর আগে গত ৯ জুলাই সাতক্ষীরা-২ আসনে জামায়াতের প্রার্থী জেলা জামায়াতের সাবেক আমীর, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মুহাদ্দীস আব্দুল খালেকের মামলা পরিচালনা করতেন তিনি। ৪০টিরও বেশি মামলা রয়েছে জামায়াতের এই নেতার বিরুদ্ধে। বর্তমানে তিনি সাতক্ষীরা কারাগারে রয়েছেন।

error: লাল সবুজের কথা !!