সর্বশেষ সংবাদ

সাতক্ষীরার সখিপুরে স্কুল ছাত্রী জ্যোতির মৃত্যুর পর প্রধান সড়কে স্পিড ব্রেকার

কেএম রেজাউল করিম, দেবহাটা: স্পিড ব্রেকার না থাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয় সখিপুরে স্কুল ছাত্রী জ্যোতি। তার প্রতিবাদে সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থী ও স্থানীয়রা।

এঘটানায় জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন, দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, ওসি বিপ্লব সাহা, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন উপস্থিত হয়ে তাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়ে সড়ক অবরোধ তুলে দিয়ে যানচলাচল স্বাভাবিক করে দেয়। পরদিন মঙ্গলবার সরকারি কেবিএ কলেজ ও সখিপুর দিঘীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মূখের প্রধান সড়কের ২টি স্পিড ব্রেকার নির্মান করা হয়েছে।

উল্লেখ্য যে, কয়েকমাস পূর্বে উক্ত স্থানে সড়ক দূর্ঘটনায় কবলিত হয় উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক আনোয়ারুল হক। দ্রুততম সড়কের পাশ্ববর্তী সরকারি কেবিএ কলেজ, দিঘীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়, সখিপুর আলিম মাদ্রাসা, হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজ সহ কয়েক কিলো মিটারের মধ্যে রাস্থ’া পারাপারে কোন স্পিড ব্রেকার না থাকায় প্রতিনিয়ত ঝুঁকির মধ্যে চলতে হয়।

এরই প্রেক্ষিতে কেবিএ কলেজ মাঠের দুপাশে স্পিড ব্রেকার নির্মান করায় সরকারের প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামীলীগের নেতৃবৃন্দকে সাধুবাদ জানিয়েছে। একই সাথে জ্যোতির হত্যাকারী আটককৃত পিকআপ ড্রাইভারকে উপযুক্ত শাস্তি এবং প্রধান সড়কের পাশে অবস্থিত বিদ্যালয় সম্মূখে স্পিড ব্রেকার নির্মানের দাবি জানায়।

error: লাল সবুজের কথা !!