সর্বশেষ সংবাদ

সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাই স্কুলে নানা আয়োজনে পালিত হলো পহেলা বৈশাখ

ফয়জুল হক বাবু : সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাই স্কুলে বর্ণিল আয়োজনে উৎসব মুখর পরিবেশের পালিত হলো বাঙালী জাতির পুরাতন ইতিহাস ও লোকজ ঐতিহ্য বহনকারি সাংস্কৃতি উৎসব পহেলা বৈশাখ। দিবসটি উদযাপন উপলক্ষ্যে ডি. বি. ইউনাইটেড হাই স্কুলে দিন ব্যাপি বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হয়।

রোববার সকাল ৮ টায় ডি.বি. ইউনাইটেড হাইস্কুল থেকে বর্ণাঢ্য বৈশাখী র‌্যালী বের হয়। এ র‌্যালী ব্রহ্মরাজপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বিদ্যালয় প্রাঙ্গন এসে শেষ হয়।পরে বিদ্যালয়ের মোহাম্মদ হোসেন মিলনায়তনে সাংস্কৃতি ও নৃত্যানুষ্ঠান এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মোঃ হাফিজুর রহমান, সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ মোহসিন উদ্দীন, সুকুমার সরকার, সহকারী শিক্ষক আবুল হাসান, মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ ফয়জুল হক, আকলিমা খাতুন, রেহানা পারভীন, মোঃ মুকুল হোসেন প্রমুখ।

এদিকে ডি.বি. ইউনাইটে হাইস্কুলের ছাত্র-ছাত্রীরা পহেলা বৈশাখ পালনের লক্ষ্যে ভোরে ঘুম থেকে উঠা, নতুন জামা কাপড় পড়ে পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণ করে নেওয়ার জন্য বিদ্যালয়ের এসে বন্ধু বান্ধবদের সাথে আনান্দ উৎসবে মেতে ওঠে।

error: লাল সবুজের কথা !!