সর্বশেষ সংবাদ

সাতক্ষীরার কৃতি সন্তান মাসুদ রানা এলইডিপি’র ল্যাপটপ পুরস্কার পেলেন

ইয়াসিন আলীঃ বাংলাদেশ সরকা‌রের আইসিটি ডি‌ভিশন কর্তৃক আয়োজিত “লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট” এর আওতায় ডিজিটাল মার্কেটিং এর উপর ৫০দিনের ২০০ঘন্টার ফ্রিল্যান্সিং বিষয়ক ট্রেনিং থেকে সফল ফ্রিলান্সার নির্বাচিত হওয়ায় লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্প থেকে ল্যাপটপ পুরষ্কার পেয়েছেন সাতক্ষীরার মাসুদ রানা।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকার আগারগাঁও আইসি টাওটার মিলনায়নাতনে “লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট” এর পুরষ্কার প্রদান করা হয়। উক্ত পুরষ্কার প্রদান অনুষ্ঠানে মো. মাসুদ রানার হাতে পুরস্কারটি তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব মহদয়। এছাড়াও সাতক্ষীরা জেলা থেকে আরো কয়েকজন “লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট” এর থেকে ল্যাপটপ পুরষ্কার পান।

মাসুদ রানা লাল সবুজের কথা‘কে বলেন, লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট থেকে ল্যাপটপ পুরষ্কার পেয়ে আমি ভীষণ খুশি। আমি বর্তমান সরকাকে ধন্যবাদ জানাতে চাই, কারণ সরকার বেকারত্ব দূরীকরণে শিক্ষিত বেকারদের জন্য সর্বাত্মক কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন ,আমার চেষ্টার ফলেই আজ এ পর্যন্ত আসার সুযোগ হয়েছে। ফ্রিল্যান্সিং পেশা হিসেবে যেমন মুক্ত ঠিক তেমনই স্বচ্ছলতার দিক দিয়েও আজ আমাকে মুক্ত করে দিয়েছে।

error: লাল সবুজের কথা !!