সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় চা বিক্রেতা নিহত, আটক-১

13
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় চা বিক্রেতা আঃ সাত্তার (৪০) নিহত হয়েছে। সে সাতক্ষীরার কলারোয়া উপজেলা পৌর সদরের তুলসীডাঙ্গার মাঠ গ্রামের শেখ আবুল হোসেনের ছেলে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে কলারোয়ার ইউরিকা তেল পাম্প সংলগ্ন হিমালয় রবফ কলের সামনে এক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান-রাত সাড়ে ৮টার দিকে ইউরিকা তেল পাম্পের সামনে চা বিক্রেতা আব্দুস সাত্তার যশোর-সাতক্ষীরা মহা সড়ক দিয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির একটি ১৪ চাকা বিশিষ্ট মেসার্স নিউ খান ট্রান্সপোট এজেন্সির ট্রাক-চট্ট মেট্রো-ট-৮১-১৮৮২) গাড়িটি তাকে চাপা দিলে ঘটনা স্থানে সে মারা যায়। পরে ট্রাকের ড্রাইভার নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা গ্রামের মৃত আবুল বাশারের ছেলে মিশু বাশার (৪০) দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় জনতা ধাওয়া করে ট্রাকটি আটক করে ড্রাইভারকে গণধোলাই দেয়।

পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করেন।

এসময় আহত ড্রাইভারকে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তবে হেলপার কৌশলে পালিয়ে যায় বলে জানা গেছে। এ বিষয়ে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন জানান-সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যশোরগামী ১৪ চাকা বিশিষ্ট মেসার্স নিউ খান ট্রান্সপোট এজেন্সির একটি ট্রাক চা বিক্রেতাকে চাপা দিলে ঘটনা স্থানে সে মারা যায়।

পুলিশ লাশ উদ্ধার, ট্রাক ও ট্রাকের ড্রাইভারকে আটক করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়কে যান চলাচলে স্বাভাবিক রয়েছে।