সাতক্ষীরার কলারোয়ায় মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

28
লাল সবুজের কথা

কলারোয়া প্রতিনিধি (সাতক্ষীরা): সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার চিতলা এলাকা থেকে  আনিসুর রহমান (৪২) নামের একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান স্যুটার গান ,দুইটি গুলি ও ৭০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।নিহতের নাম আনিসুর রহমান (৪২)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউপির পাকুড়িয়া গ্রামের সুরত আলীর ছেলে।কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ ভাষ্য, খোদ্দ ক্যাম্পের উপ পরিদর্শক সিরাজুল ইসলাম মঙ্গলবার রাতে টহলকালে খবর পান কুশলিয়া ইউনিয়নের চিতলে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক সিরাজুল মাহমুদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায়।

সেখানে যেয়ে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এতে বিরোধকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে দেখেন একজন গুলিবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছেন। তাকে দ্রুত কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক ডা. গোপাল তাকে মৃত্যু ঘোষণা করেন। তার মাথায় গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান স্যুটার গান,দুইটি গুলি ও ৭০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, আনিসুর একজন ইয়াবা ব্যবসায়ী। তার নামে কলারোয়া থানায় ১০টি মামলা রয়েছে।