সাংবাদিক সেতু’র মামার ইন্তেকাল

14
সাংবাদিক সেতু’র মামার ইন্তেকাল

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় ৭১ টেলিভিশন ও যায়যায়দিন পত্রিকার মান্দা সংবাদদাতা সার্ভেয়ার মো. মাহবুবুজ্জামান সেতুর মামা ও মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের কচুকুড়ি গ্রামের মৃত ফজর উদ্দীন সরদারের পুত্র আলহাজ¦ কায়েম উদ্দীন সরদার (৭০) ইন্তিকাল করেছেন ।

(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তিনি ওইদিন দুপুরে বর্তমান বাসস্থান মৈনম ইউপির নলকূড়ি গ্রামের পাশর্^বর্তী স্থানীয় জামে মসজিদে জোহরের নামাজ আদায় করতে গিয়ে হাই পেসারের কারনে পরে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়।

পরবর্তীতে তার শারিরিক অবস্থার অবনতি হলে দ্রুততার সহিত উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করে এম্বুলেন্স যোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মঙ্গলবার আনুমানিক রাত ৩টা ১৫ মিনিটের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ফিরোজা ও ৩ মেয়ে লবানী,কাকলী এবং মরিয়ম ওরফে ছোটনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বুধবার বেলা ১১ টায় মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

উক্ত জানাজায় উপস্থিত ছিলেন গণেশপুর ইউপির সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী বাবুল, আব্দুল মান্নান, গোলাম সারোয়ারসহ নিকটতম আত্মীয় স্বজন এবং অত্র এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মানুষ। পরে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের গভীর সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।