সাংবাদিক শাহীনের বোনের মৃত্যুতে শোক জ্ঞাপন

84

লাল সবুজের কথা ডেস্কঃ সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য, এসএ টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ এর সাতক্ষীরা প্রতিনিধি এম শাহীন গোলদারের মেঝো বোন মোছাঃ রমিছা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পাটকেলঘাটা অনলাইন নিউজ পোর্টাল বি বি সি সাতক্ষীরা ও লাল সবুজের কথা পরিবার।

বিবৃতিদাতারা হলেন, সম্পাদক ও প্রকাশক আব্দুল মতিন ( সেক্রেটারি পাটকেলঘাটা প্রেসক্লাব, দৈনিক দেশ সংযোগ ও দৈনিক যায় যায় দিন’র তালা উপজেলা প্রতিনিধি), উপদেষ্টা মণ্ডলীর সভাপতি বাবু পুলক পাল, কার্য নির্বাহী সম্পাদক নাজমুল খান, বার্তা সম্পাদক মামুন হোসেন ( দৈনিক মানবাধিকার জেলা প্রতিনিধি), মোঃ মামুন হোসেন ( দৈনিক পত্রদুত,নিজস্ব প্রতিনিধি বিবিসি সাতক্ষীরা, গোবি খবর) মোঃ জাবের হোসেন ( সম্পাদক লাল সবুজের কথা, দৈনিক পত্রদুত,নিজস্ব প্রতিনিধি বিবিসি সাতক্ষীরা, পিপলস নিউজ তালা উপজেলা প্রতিনিধি), মোঃ ইয়াছিন আলি (বার্তা সম্পাদক লাল সবুজের কথা) ও মোঃ মুকুল সরদার ( প্রতিদিনের কথা পাটকেলঘাটা প্রতিনিধি, বিবিসি সাতক্ষীরা)।

উল্লেখ্য,মোছাঃ রমিছা খাতুনের (৪৬) শুক্রবার রাত ১০টা ২০ মিনিটে হৃদযন্ত ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। (ইনন্নালিল্লাহি…………… রাজেউন)।

মৃত্যকালে তিনি মা,এক ভাই ও চার বোনসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজার নামাজ শনিবার বেলা ১১ টায় সাতক্ষীরা তালা উপজেলার শ্রীমন্তকাটী গ্রামে অনুষ্ঠিত হয়। পরে তার পারিবারিক কবর স্থানে দাফন সম্পর্ন করা হয়।