সাংবাদিক জামাল উদ্দীনের সুস্থতা কামনা

77
সাংবাদিক জামাল উদ্দীন
সাংবাদিক জামাল উদ্দীন

মোঃ খলিলুর রহমান: সাতক্ষীরা পাটকেলঘাটায় ব্যাটারী চালিত ভ্যানের ধাক্কায় আজকের বিজনেস বাংলাশে,দৈনিক শিকল পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি ও দৈনিক কালন্তর,দীপ্ত নিউজ,সাতক্ষীরা টুডে ও জনতার মিছিলের ষ্টাফ রিপোটার সাংবাদিক জামাল উদ্দীন গুরুতর আহত হয়েছে।

গত শনিবার ১৮ জানুয়ারী সকাল ১০ টার দিকে গ্রামের বাড়ি তৈলকুপী থেকে মোটর সাইকেল যোগে পাটকেলঘাটা বলফিল্ডে আসার সময় ট্যাংরামারী জামে মসজিদ পর্যন্ত আসার পর বিপরীত দিক থেকে আসা দ্রুত গতি সম্পন্ন একটি ব্যাটারি ভ্যান তার ডান পাশে ধাক্কা দিলে ডান পায়ে গোড়মুড়োর পাশে ব্যাপক ক্ষত সৃষ্টি হয় । ডান পায়ে ভ্যানের এক্সেল লেগে মারাত্বক ভাবে আহত হয়।সেখান থেকে স্থানীয় লোকনাথ ক্লিনিকে চিকিৎসা নিতে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার জন্য পরামর্শ দেন।

তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হলে ডাক্তার হাফিজউল্লাহর নিবিড় তত্ববধায়নে তাকে চিকিৎসা দেওয়া হয়।ডাক্তার হাফিজউল্লাহ বলেন,তার আঘাতটা অনেক মারাত্বক ক্ষত হয়েছে অনেক সুস্থ হতে অনেক সময় লাগবে এবং চিকিৎসা চালিয়ে যেতে হবে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালের ১ নং ওয়ার্ডের ১ নং কেবিনে চিকিৎসাধীন আছেন। তাকে দেখতে হাসপাতালে ছুঠে যাচ্ছে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সাংবাদিক জামাল উদ্দীনের দ্রুত সুস্থতা কামনা করে সাতক্ষীরার সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিবৃতি দিয়ে বিভিন্ন মিডিয়ায় দোয়া কামনা করেছেন।