সর্বশেষ সংবাদ

সংরক্ষিত আসনে এমপি হিসাবে সেঁজুতিকে চাই সাতক্ষীরার জনগন

মোঃ জাবের হোসেন : সাবেক প্রাদেশিক পরিষদের সদস্য,বীর মুক্তিযোদ্ধা শহীদ স ম অালাউদ্দিনের কন্যা লায়লা পারভীন সেঁজুতিকে সংরক্ষিত আসনের এমপি হিসাবে দেখতে চাই সাতক্ষীরাবাসী। লায়লা পারভীন সেঁজুতি বর্তমানে সাতক্ষীরা জেলা মহিলা অা’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব।

অালাউদ্দিন কন্যা লায়লা পারভীন সেঁজুতির রাজনীতির হাতেখড়ি বাবার কাছ থেকে।বাবা ছিলেন অাধুনিক সাতক্ষীরার স্বপ্নদ্রষ্টা। যিনি সাতক্ষীরার প্রতিটা মানুষের অন্তরে গেঁথে অাছেন। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে চাই সেঁজুতি।

তিনি বলেন,বাবার কাছ থেকে মানুষের কল্যাণে কীভাবে কাজ করতে হয় সেটি শিখেছি।বাবা চেয়েছিলেন সাতক্ষীরাকে একটি উন্নত ও মডেল জেলা হিসাবে গড়ে তুলতে।কিন্তু ৯৬ সালে ঘাতকের বুলেটের অাঘাতে বাবার সেই স্বপ্ন ভেঙ্গে খান খান হয়ে যায়।তাই আমি চাই আমার বাবার অসমাপ্ত কাজগুলো করতে।এজন্য জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে এই আসনে সংরক্ষিত এমপি হিসাবে মনোনীত করেন তাহলে বাবার সকল অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে সাতক্ষীরাকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে পারবো বলে তিনি মনে করেন।

এছাড়া শহীদ স ম অালাউদ্দিন নিহতের পর থেকে দীর্ঘসময় সাতক্ষীরার উন্নয়ন বিঘ্ন ঘটে।তাছাড়া তার কাজ এমন ছিলো সেটা সবাই পছন্দ করতেন।এজন্য তার কন্যা যদি এমপি হতে পারে তাহলে এ এলাকার সার্বিক উন্নয়ন হবে বলে জনগন লায়লা পারভীন সেঁজুতিকে চাই।

error: লাল সবুজের কথা !!