সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত

10
সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত

অনলাইন ডেস্ক: যুদ্ধাপরাধের দায়ে ফাঁসির দণ্ডাদেশ কার্যকর হওয়া জামায়াত নেতা কাদের মোল্লাকে ‘শহীদ’ সম্বোধন করায় সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের বলেন, এখনও যেসব অপশক্তি সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়াচ্ছে তাদের মূলোৎপাটন করা হবে।

উল্লেখ্য, রাজধানীর মগবাজারে দৈনিক সংগ্রাম কার্যালয় শুক্রবার ভাঙচুর করা হয়েছে। মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসি কার্যকর হওয়া জামায়াত নেতা আবদুল কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করায় মুক্তিযুদ্ধ মঞ্চের একদল নেতাকর্মী শুক্রবার সন্ধ্যায় সংগ্রাম কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করেন। এ সময় একদল যুবক পত্রিকাটির কার্যালয়ে ঢুকে বিভিন্ন কক্ষ ভাঙচুর করেন।

হামলাকারীরা পত্রিকাটির সম্পাদক আবুল আসাদকে ধরে নিয়ে যাওয়ার সময় পুলিশ নিচ থেকে আবুল আসাদকে তাদের হেফাজতে নেয়।

যুবকরা প্রায় আধা ঘণ্টা সংগ্রাম কার্যালয়ের ভেতরে ভাঙচুর চালিয়ে পত্রিকাটির মূল গেটে তালা লাগিয়ে দেয়। এরপর রাস্তায় অবস্থান করে বিভিন্ন স্লোগান দিতে থাকে এবং সংগ্রাম পত্রিকায় অগ্নিসংযোগ করে।