শ্রীউলায় বিভিন্ন প্রতিযোগিতা ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

18

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের গাজিপুর কুড়িগ্রাম ইসলামিয়া সিদ্দিকিয়া আলিম মাদরাসা চত্বরে কোরআন তেলাওয়াত, হামদ, নাত ও ইসলামি সাধারন জ্ঞান প্রতিযোগিতা এবং ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মনু-জরি ফাউন্ডেশনের উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাএছাত্রীদের অংশগ্রহনে প্রতিযোগিতা ও বিকেল থেকে সারারাত ব্যাপী ৫১তম ওয়াজ মাহফিল আনুষ্ঠিত হয়।

বড় হও স্বপ্নের সমান এই শ্লোগানকে সামনে রেখে প্রতিযোগিতায় ৩টি গ্রæপে মোট ৬৯জন প্রতিযোগী অংশ গ্রহন করে। মনু-জরি ফাউনেন্ডশনে আয়বায়ক রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার আবু বকর সিদ্দিক এর উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ছিলেন শ্রীউলা ইউপি চেয়ারম্যান ও অত্র মাদরাসার এসএমসি সভাপতি আবু হেনা সাকিল।

গাজিপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় চেউটিয়া দাখিল মাদরাসার অবসরপ্রাপ্ত সুপার মাওলানা সাইদুল ইসলাম, গাজিপুর আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান সহ শিক্ষকবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সবশেষে বিকাল ৫টা থেকে সারারাত ব্যাপী একই স্থানে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।