শ্যামনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করলেন স্বামী (ভিডিও)

62

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলার শ্যামনগরে নিজ স্ত্রীকে হত্যা করেছেন এক পাষণ্ড স্বামী। মঙ্গলবার (২৪ মে) ভোর রাতে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী গ্রামের নাপিতখালি এলাকার নিজ গৃহে এ ঘটনা ঘটে।

স্বামী শফিকুল ইসলাম শফি গাজীর হাতে স্ত্রী আশরাফুন্নেছা (৪২) নির্মমভাবে খুন হয়েছে বলে জানা গেছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে স্থানীয়ভাবে জানা গেছে। হত্যা করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ শফিকুলকে আটক করেছে। শফিকুল ওই গ্রামের মৃত ফটিক গাজীর ছেলে। নিহত আশরাফুন্নেছা ০৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে। তবে আশরাফুন্নেছা আত্মহত্যা করে মৃত্যুবরণ করেছেন বলে দাবী তার স্বামীর পরিবারের লোকজনের।

গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি.এম মাসুদুল আলম জানান, নিহত আশরাফুন্নেছা শফির প্রথম স্ত্রী। সম্প্রতি শফি ফুলমতি নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করে। এতে পারিবারিক কলহ দেখা দেয়। একপর্যায়ে শফি প্রথম স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়ার সময় জনগণ আটক করে। দাম্পত্য জীবনে আশরাফুন্নেছা ২ ছেলে ও ৪ কন্যার জননী। 

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে সুরতহালের জন্য প্রেরণ করা হয়েছে। দুর্গম পথ হওয়ায় থানায় পৌঁছাতে ভিকটিমের পরিবারের দেরি হচ্ছে। তবে তারা বর্তমানে থানার পথে রওনা দিয়েছে। থানায় পৌঁছিয়ে অভিযোগ দায়ের করলে ঘটনার তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন : https://youtu.be/0tLeVbdIzB4