শেখ হাসিনা সরকারকে অাবারো ভোট দেওয়ার অাহ্বান,অপশক্তির চক্রান্ত কাজে আসবে না’ – সরদার মুজিব

12

ন্যাশনাল ডেস্ক :

বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ.সভাপতি ও সাতক্ষীরা জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব বলেছেন- ‘কোমলমতি শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবির প্রতি আমরাও শ্রদ্ধাশীল ও সমর্থন করি। কিন্তু স্বাধীনতার পরাজিত শক্তিরা সেটাকে পুঁজি করে সরকার পতন করতে চায়ছে। কোন অপশক্তির চক্রান্ত কাজে আসবে না।’

মঙ্গলবার (৭আগস্ট) রাজধানী ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমবেশে দেয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনকে কেন্দ্র করে তৃতীয় পক্ষের হস্তক্ষেপে নৈরাজ্য অরাজকতার বিপক্ষে বঙ্গবন্ধু সেনা পরিষদ ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে বক্তারা বলেন- ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের সকল দাবি মাদার অব হিউমেনিটি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেনে নিয়ে ইতিমধ্যেই কার্যকর ব্যবস্থা গ্রহণ শুরু করার পরও স্বাধীনতা বিরোধী অপশক্তিরা এই যৌক্তিক আন্দোলনকে নির্বাচনী খাতে ব্যাবহার করার অপচেষ্টায় লিপ্ত হয়ে নাশকতার পথে কোমলমতি ছাত্র/ছাত্রীদেরকে বিভ্রান্তিতে ফেলে ফয়দা লুটতে চায়।’

মানববন্ধন ও সমাবেশে বীর মুক্তিযাদ্ধা ও অবসর প্রাপ্ত বাংলাদেশ সেনা, নৌ, বিমান ও পুলিশ বাহিনীসহ বিজিবি, আনসার বাহিনীর বঙ্গবন্ধু ভক্তরা উপস্থিত ছিলেন।